Press "Enter" to skip to content

বাড়িতে বোমা মজুত রেখেছিল তৃণমূল কর্মী, তা ফেটেই আহত হলেন বৃদ্ধা মা! উড়ল ঘরের চাল


বহরমপুরঃভয়ানক ে উড়ে গেল তৃণমূল কর্মীর বাড়ির টিনের চাল। এই ঘটনাটি ঘটেছে জেলার বহমরপুরের বানজেটিয়া এলাকায়। বিস্ফোরণে তৃণমূল কর্মীর বৃদ্ধা মা গুরুতর জখম হয়েছে। শাসক দলের কর্মীর বাড়িতে এই বোমা বিস্ফোরণের ঘটনাকে কেন্দ্র করে একদিকে যেমন এলাকায় ছড়িয়েছে আতঙ্ক, তেমনই শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

জানা গিয়েছে যে, মঙ্গলবার গভীর রাতে বিকট এক শব্দে কেঁপে ওঠে বানজেটিয়া এলাকা। আওয়াজ এতটাই তীব্র ছিল যে, আশাপাশের এলাকা থেকেও শোনা যায়। এরপর সবাই আতঙ্কে বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন। গ্রামবাসীরা দেখেন স্থানীয় তৃণমূল কর্মী প্রবীর মণ্ডলের বাড়িতে এই বিস্ফোরণ হয়েছে। বিস্ফোরণের ফলে উড়ে গিয়েছে তাঁর টিনের চাল। চারিদিক কালো ধোঁয়ায় ভরে গিয়েছে।

এই ঘটনায় তৃণমূল কর্মী প্রবীর মণ্ডলের মা পদ্মারানি গুরুতর আহত হন। ওনাকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়েছে। গ্রামবাসীরা জানান, প্রবীর মণ্ডল ওই বাড়িতে থাকতেন তিনি। তিনি মাঝেসাঝে এসে মায়ের সঙ্গে দেখা করে যেতেন। স্থানীয়রা জানান, আমরা ভাবতেই পারছি না যে এই বাড়িতে বোমা মজুত রাখা হত। তবে কী কারণে তৃণমূল কর্মী বাড়িতে বোমা মজুত রাখতেন, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

ঘটনার খবর পাওয়ার পর বুধবার সকালে প্রবীর মণ্ডলের বাড়িতে পৌছয় পুলিশ। তাঁরা চারিদিকে ময়নাতদন্ত শুরু করে। বাড়ির এদিকে অদিকে গুলির খোলাও পড়ে থাকতে দেখা গিয়েছে। এই বিস্ফোরণের পড় গোটা এলাকায় তুমুল আতঙ্ক ছড়িয়েছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে বহরমপুর পুলিশ।