Press "Enter" to skip to content

বাড়ির সামনে পচা কুকুরের ডেডবডি ফেলে আসার হুমকি মুখ্যমন্ত্রীর


কলকাতাঃ বৃহস্পতিবার সন্ধ্যায় বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং বাকিরা মিলে ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত হয়ে মৃত বিজেপির প্রার্থী মানস সাহার দেহ নিয়ে কালীঘাটে মুখ্যমন্ত্রী মমতার বাড়ির সামনেই বিক্ষোভ দেখানোর পরিকল্পনা নিয়েছিল। যদিও, তাঁদের পরিকল্পনা সফল হতে দেয়নি পুলিশ। বিজেপি নেতাদের সঙ্গে পুলিশের তুমুল বচসা বাধে। আর এরপর সুকান্ত মজুমদারের বিরুদ্ধে মামলা দায়ের করে কালীঘাট থানার পুলিশ।

আর এবার এই ঘটনা নিয়েই ভোট প্রচারে গিয়ে মুখ খুললেন ভবানীপুরের প্রার্থী । তিনি পাল্টা দাবি করেন বলেন ভোট পরবর্তী হিংসায় বিজেপি প্রার্থীর মৃত্যু হয়নি। মুখ্যমন্ত্রী বলেন, ের সময় একটা ঘটনা ঘটেছিল। এরপর সে ভালোও হয়ে গিয়েছিল। পরে সার্জারি হয় আর সেই সার্জারিতেই তাঁর মৃত্যু হয়। প্রতিটা মৃত্যুই দুর্ভাগ্যজনক।

মুখ্যমন্ত্রী বলেন, ‘ওদের কত বড় ক্ষমতা বুঝুন, আমার বাড়ির কাছে ডেডবডি নিয়ে ঢুকছে। ওদের একটা করে কান মুলে দিলেই পালিয়া যাবে। কোনও ক্ষমতাই নেই। শুধু মুখে বড়বড় ভাষণ।” মুখ্যমন্ত্রী বলেন, তোমার বাড়ির সামনে যদি কুকুরের ডেডবডি পাঠিয়ে দিই। পচা কুকুর তোমার বাড়ির সামনে ফেলে আসব। গন্ধে দশদিন খেতে পারবে না।

এরপরই মুখ্যমন্ত্রী মমতা বিজেপি শাসিত রাজ্যগুলির আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তোলেন। তিনি বলেন, গতকাল আসমে কী হয়েছে সবাই দেখেছে। এনআরসির নামে মানুষ খুন করা হচ্ছে। গুলি মেরে ডেডবডির উপর নাচানাচি হচ্ছে। তোমাদের লজ্জা করে না, এরপরেও বাংলার মানবাধিকার নিয়ে প্রশ্ন করছ? আজ দিল্লির ে গোলাগুলিতে তিনজন মারা গিয়েছে। ে কোনও আইনশৃঙ্খলা নেই। েও নেই। বিজেপি শাসিত সব রাজ্যের অবস্থাই এক।