Press "Enter" to skip to content

বাড়ি ফেরাই কাল! বিজেপি কর্মী ভাইকে দলবল নিয়ে পিটিয়ে মারল তৃণমূল নেতা দাদা


কাকদ্বীপঃ বিধানসভার ফল প্রকাশের পর থেকেই শাসক দলের (All ) আতঙ্কে ঘরছাড়া ছিলেন বিজেপি (Bharatiya Janata party) কর্মী সমরেশ পাল। কিছুদিন আগেই তিনি বাড়ি ফিরেছিলেন। আর সেটাই কাল হয়ে দাঁড়াল। অভিযোগ, সমরেশ পালের দাদা অনিমেষ পাল ের ডাকাবুকো নেতা। আর ভাই সমরেশ বাড়ি ফেরার পরেই দাদা অনিমেষ সাঙ্গপাঙ্গ নিয়ে তাঁর উপর চড়াও হয়।

বিজেপি অভিযোগ করে বলে, ২ মে ফল প্রকাশের পর থেকেই বাড়িছাড়া ছিলেন দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপের কোস্টাল থানা এলাকার মাঝেরগ্রামের সমরেশ পাল ২০ জুলাই বাবার সঙ্গে দেখা করতে বাড়ি গিয়েছিল। এরপরই তাঁর দাদা অনিমেষ কয়েকজন সাঙ্গপাঙ্গকে নিয়ে তাঁর উপর চড়াও হয়। সমরেশকে মারধোর করে তাঁর মাথা ফাটিয়ে রাস্তার উপর ফেলে পালায় অনিমেষরা।

রাস্তা থেকে অচৈতন্য অবস্থায় সমরেশকে উদ্ধার করে কাকদ্বীপ মহকুমা হাসপাতালে নিয়ে যায় তাঁর দিদি। সেখানে অবস্থা আশঙ্কাজনক হলে, তাঁকে কলকাতায় নিয়ে যাওয়া হয়। কলকাতার একটি বেসরকারি নার্সিং হোমে ভর্তি করানো হয়েছিল সমরেশকে।

দীর্ঘ কয়েকদিন নার্সিং হোমে চিকিৎসারত থাকার পর রবিবার মৃত্যু হয় সমরেশের। মঙ্গলবার সকালে সমরেশের দেহ তাঁর গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। সমরেশের খুনের দায়ে দাদা তথা তৃণমূল নেতা অনিমেষ পালকে গ্রেফতার করেছে পুলিশ। যদিও, তৃণমূলের তরফ থেকে দাবি করা হয়েছে যে, এটা পারিবারিক বিবাদের জেরেই হয়েছে। এরমধ্যে কোনও রাজনৈতিক ষড়যন্ত্র নেই।