Press "Enter" to skip to content

বিজেপিকে ভোট দিলে খুন করে দেওয়ার হুমকি দিয়ে দেওয়াল লিখন তৃণমূলের! আতঙ্কে এলাকাবাসী


শান্তিপুরঃ রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে (All India Trinamool Congress) আর ীয় জনতা পার্টির (Bharatiya Janata Party) মধ্যে রাজনৈতিক উত্তাপ বেড়েই চলেছে। আর এরমধ্যে নদিয়া জেলায় রবিবার সকালে চাঞ্চল্যকর দেওয়াল লিখন দেখতে পাওয়া গিয়েছে। ওই দেওয়াল লিখনে স্পষ্ট বলা আছে যে, তৃণমূলের বিরুদ্ধে ভোট দিলেই খুন করে দেওয়া হবে। এমনকি এও লেখা আছে যে, কোনোভাবেই ভোট দেওয়া যাবে না।। যদি বিজেপিকে ভোট দেয় কেউ, তাকে হত্যা করা হবে।

নদিয়ার শান্তিপুরে এহেন দেওয়াল লিখন দেখতে পাওয়ার পর গোটা এলাকা চাঞ্চল্য ছড়িয়েছে। ওই হুঁশিয়ারির নীচে হুমকি দেওয়া ব্যক্তির নামও লেখা আছে। তৃণমূল বিধায়ক অরিন্দম ভট্টাচার্যের বিধানসভা এলাকায় এহেন পোস্টার দেখা গিয়েছে।

দেওয়ালে স্পষ্ট ভাবে লেখা হয়েছে যে, ‘তৃণমূলের বিরুদ্ধে একটিও ভোট দিলে রক্ত বইবে।” আরও লেখা আছে, ‘বিজেপিকে একটিও ভোট দেওয়ার চিন্তা করলে নিজের প্রিয় জনের শ্রাদ্ধের ব্যবস্থা করে রাখবেন।” নীচে হুমকি দেওয়া ব্যক্তির নামও লেখা আছে।

এই হুমকি ভরা দেওয়াল লিখন এমন সময় সামনে এসেছে, যখন রাজ্য জুড়ে তৃণমূলের বিরুদ্ধে হিংসা ছড়ানোর অভিযোগ করছে বিজেপি। দলের একের পর কর্মীর হত্যা নিয়ে বারবার সরব হচ্ছে বিজেপি। এমনকি ে গিয়ে রাজ্যে এখুনি নির্বাচনী আচরণ বিধি লাগু করার দাবি করেছে বিজেপি। এছাড়াও রাজ্যে এখন থেকে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করার দাবি করা হয়েছে বিজেপির পক্ষ থেকে।

যদিও এই দেওয়াল লিখন আদতে কে লিখেছে সেটা এখনো জানা যায়নি। অভিযুক্তর খোঁজ চালানো হচ্ছে।