Press "Enter" to skip to content

বিজেপিকে হারাতে মুসলিমদের এক হওয়ার ডাক মন্ত্রী সিদ্দিকুল্লাহ চৌধুরীর


জয়নগরঃ গতকাল দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে জাতীয় সংখ্যালঘু অধিকার দিবস উপলক্ষে সমাবেশের আয়োজন করেন রাজ্যের মন্ত্রী সিদ্দিকুল্লাহ চৌধুরী (Siddiqullah Chowdhury)। এই সমাবেশের প্রধান উদ্দেশ্য ছিল বিজেপিকে রোখা আর কৃষি আইন ফেরত নেওয়ার দাবি। এই সভার প্রধান বক্তা ছিলেন রাজ্যের মন্ত্রী তথা জমিয়ত উলেমায় হিন্দের রাজ্য সভাপতি সিদ্দিকুল্লাহ চৌধুরী।

মঞ্চ থেকে সিদ্দিকুল্লাহ বলেন, রাজ্যে তৃণমূলকে (All India Congress) হারানোর ক্ষমতা নেই। তিনি বলেন, তৃণমূলের মতো কর্তব্যপরায়ণ দল ভারতে আর একটিও নেই। রাজ্যের বিজেপির বাড়বাড়ন্ত রুখতে সংখ্যালঘুদের এক হওয়ার বার্তা দেন তিনি। যোগ দেওয়া নেতা, বিধায়কদের একহাতে নিয়ে মন্ত্রী সিদ্দিকুল্লাহ বলেন, এতদিন যারা ধর্মনিরপেক্ষতার বুলি আওড়াচ্ছিলেন, তারাই এবার থেকে RSS এর গুণ গাইবেন।

তিনি দলছুট নেতাদের উদ্দেশ্য করে বলেন, তোমাদের মুখ খুলে গিয়েছে মানুষের সামনে। নন্দীগ্রামে যখন আন্দোলন হচ্ছিল তখন বিজেপির নামগন্ধ ছিল না। আমি নিজে সেখানে ১৪ বার গিয়েছি, সেখানকার মানুষের পাশে দাঁড়িয়েছে/ তখন বিজেপি কোথায় ছিল? আমি আবারও যাব নন্দীগ্রামে, আমি সবাইকে এক করব। দেখি বিজেপির কত ক্ষমতা, ওখানে জিতে দেখাক ওঁরা।

তিনি , মুসলিম, খ্রিষ্ট, , দলিত-আদিবাসীদের বিজেপির বিরুদ্ধে এক হওয়ার আবেদন করেন। তিনি বলেন, তৃণমূল আর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় িয়েছেন যে আমরা সবাই এক। আর বিজেপি আমাদের মধ্যে এসে উস্কানি দিয়ে দাঙ্গা বাধানোর চেষ্টা চালাচ্ছে। তিনি বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে বলেন, ইট মারলে পাটকেল খেতে হবে।