Press "Enter" to skip to content

বিজেপি ক্ষমতায় না আসা পর্যন্ত ডিনার করব না, পণ নেতার

[ad_1]

আলিগড়ঃ ক্ষমতায় আসার জন্য নেতারা ঝুড়ি ঝুড়ি প্রতিশ্রুতি দেন এবং বড়বড় দাবিও করেন। আর সেই ক্রমেই এবার রাজস্থান বিজেপির রাজ্য সভাপতি সতীশ পুনিয়া (Satish Poonia) ঘোষণা করেছেন যে তাঁর দল রাজ্যে সরকার গঠন না করা পর্যন্ত তিনি মালা এবং সাফা পরবেন না। শুধু তাই নয়, রাতের খাবার না খাওয়ার শপথও নিয়েছেন তিনি। অর্থাৎ যতক্ষণ পর্যন্ত রাজস্থানে বিজেপি সরকার না গড়বে, ততক্ষণ ডিনার করবেন না পুনিয়া।

উত্তরপ্রদেশের আলিগড়ে একটি নির্বাচনী সমাবেশে ভাষণ দিতে গিয়ে সতীশ পুনিয়া বৃহস্পতিবার বলেন যে, রাজস্থানে দল ক্ষমতায় না আসা পর্যন্ত তিনি মালা পরবেন না এবং রাতের খাবার খাবেন না। নিজের ভাষণে, বিজেপি নেতা পরবর্তী নির্বাচনে কংগ্রেসকে উপড়ে ফেলার সংকল্পও নেন।

সমাবেশে ভাষণ দিতে গিয়ে পুনিয়া বলেন, ‘আমি সিদ্ধান্ত নিয়েছি যে যতক্ষণ না আমরা 2023 সালে রাজস্থানে কংগ্রেসকে সমূলে উৎখাত না করছি এবং বিজেপিকে বিপুল সংখ্যাগরিষ্ঠতা না দিতে পারছি, ততদিন আমি মালা পরব না, সাফাও পরব না এবং ডিনারও করব না। আমি রাতের খাবার খাব না। বলে দিই, সাফা রাজস্থানের একটি ঐতিহ্যবাহী পাগড়ি, যা সংস্কৃতির প্রতীক হিসেবে বিবেচিত হয়।

https://platform.twitter.com/widgets.js

পুনিয়া আস্থা প্রকাশ করেছেন যে, তিনি 2023 সালে রাজস্থানে বিজেপি সরকার গঠন করবেন। নির্বাচনী প্রচারে গত দুদিন ধরে উত্তরপ্রদেশে রয়েছেন রাজস্থানের বিজেপি নেতা। উল্লেখ্য, 2014 সালে রাজস্থানে লোকসভা নির্বাচনে কংগ্রেসের পরাজয়ের পর কংগ্রেস নেতা শচীন পাইলটও রাজস্থানে কংগ্রেস দল সরকার গঠন না করা পর্যন্ত সাফা না পরার প্রতিশ্রুতি দিয়েছিলেন। 2018 সালের ডিসেম্বরে কংগ্রেস যখন রাজ্যে ক্ষমতায় আসে তখন পাইলট একটি সাফা পরেছিলেন।

[ad_2]