Press "Enter" to skip to content

বিজেপি ছেড়ে কি তৃণমূলে যোগদান করছেন চন্দনা বাউরি! আবারও ছড়ানো হলো ভুয়ো খবর


শালতোড়ার া চন্দনা বাউড়িকে ঘিরে একের পর এক বিতর্ক লেগেই চলেছে। দরিদ্র পরিবারের মানুষ কিনা জনপ্রতিনিধি! শিক্ষিত বুদ্ধিজীবী সম্প্রদায় ও দালাল মিডিয়া কিছুতেই মানতে পারছেন না।বিগত কয়েকদিন ধরেই তাঁর ব্যাক্তিগত জীবনকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জোর চর্চা।

রাজনৈতিক মহলে হৈহৈ রব উঠে যায়। শোনা যায়, ে যোগদান করতে পারেন শালতোড়ের বিধায়িকা চন্দনা বাউড়ি। খুব শতাড়াতাড়ি কলকাতায় চন্দনা বাউরি দলবদল করবেন বলে গুজব রটতে থাকে। যদিও এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন চন্দনা।চন্দনা বাউড়িকে প্রার্থী মনোনীত করে চমকে দেয় বিজেপি। দরিদ্র পরিবারের গৃহবধূ চন্দনার লড়াইকে সাধুবাদ জানিয়েছিল সকলেই।

ে জিতে মানুষের দাবিদাওয়া পূরণের কাজ‌ও শুরু করেন তিনি। একটি স্কুটারে চেপে মানুষের দরজা দরজায় ঘুরতেন বিধায়কা। অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে সমাধানের চেষ্টাও করতেন তিনি। কিন্তু হঠাৎ করেই অভিযোগ ওঠে ড্রাইভারের সঙ্গে পালিয়ে বিয়ে করেছেন বিধায়িকা।পরবর্তীকালে বিষয়টি জলঘোলা হলে দেখা যায় স্ীর সঙ্গেই তিনি থাকেন।

অনেকেই, দাবি করেছেন চন্দনার তৃণমূলে যোগদান সময়ের অপেক্ষামাত্র। তবে তিনি জানিয়েছেন, দলের অভ্যন্তরে তিনি কোণঠাসা হলেও বিজেপিতেই থাকবেন।অপরদিকে জেলা তৃণমূলের চেয়ারম্যান শ্যামল সাঁতরা বলেছেন, কোন‌ও অবস্থাতেই চন্দনা বাউড়িকে দলে জায়গা দেওয়া হবে না। কিন্তু কীসের ভিত্তিতে এই জল্পনা তৈরি হল সে বিষয়ে খোঁজখবর নিতে শুরু করেছেন নেতা শুভেন্দু অধিকারী।