Press "Enter" to skip to content

বিজেপি বিরোধিতা করতে গিয়ে ভারতকে ‘সুসু পটি রিপাবলিক” বললেন মহুয়া, টুইটারে শিক্ষা দিল নেটিজেনরা


নয়া দিল্লীঃতৃণমূল কংগ্রেসের (All India Trinamool Congress) সাংসদ () মঙ্গলবার ভারতকে (India) ‘সুসু পটি রিপাবলিক” (Susu Potty Republic) বলে তুলকালাম বাধিয়ে দিয়েছেন। সোমবার রাতে টুইটার ইন্ডিয়ার গুরুগ্রামের অফিসে দিল্লী পুলিশের তল্লাশির নিন্দা করে মহুয়া মৈত্র একটি টুইট করেন। তিনি টুইটে লেখেন, ‘আমাদের সুসু পটি রিপাবলিকে আপনাদের স্বাগত। গোমুত্র পান করুন, গোবর গায়ে লাগান আর শৌচালয়ে আইনশৃঙ্খলা ফ্ল্যাশ করে দিন। দিল্লী পুলিশ টুইটারকে নোটিশ জারি করে আর তাঁদের দফতরে হানা দেয়। বিজেপির ভুয়ো তথ্যকে ম্যানিপুলেটেড বলার জন্য এই পদক্ষেপ নেওয়া হয়।”

https://platform.twitter.com/widgets.js

মহুয়া মৈত্রর এই টুইটের পর চারিদিক থেকে নানারকম রিয়াকশন আসা শুরু হয়েছে। কিছু টুইটার ইউজার ওনাকে রিপ্লাই দিয়ে বলেন, ‘ বাংলায় যখন হিংসা হচ্ছিল, তখন কোথায় ছিলেন ম্যাডাম?” আরেকজন লেখেন, ‘ আপনাকে কেন ধরল না। তুমি পৃথিবীর কাছে মস্ত বড় বোঝা।” বিজয় কুমার নামের একজন নিজের কমেন্টে লেখেন, ‘সংসদে এরকম আজব নমুনা পৌঁছল কি করে?”

https://platform.twitter.com/widgets.js

আপনাকে বলে দিই, দিল্লী পুলিশের স্পেশ্যাল সেন কংগ্রেস টুলকিটের তদন্তে সোমবার দিল্লী আর গুরুগ্রামে টুইটার ইন্ডিয়ার দফতরে তল্লাশি চালাতে গিয়েছি, কিন্তু সেই সময় অফিস বন্ধ ছিল। টুইটার ইন্ডিয়াকে দিল্লী পুলিশের তরফ থেকে একটি নোটিশও পাঠানো হয়েছে। দিল্লী পুলিশ সোশ্যাল মিডিয়া সংস্থা টুইটারের কাছে জিজ্ঞাসা করেছিল যে, তাঁদের কাছে কি এমন তথ্য আছে যার উপর ভিত্তি করে তাঁরা বিজেপি নেতাদের টুইট কে ‘ম্যানিপুলেটেড মিডিয়া” বলে আখ্যা দিচ্ছে?

https://platform.twitter.com/widgets.js