Press "Enter" to skip to content

বিজেপি যুব মোর্চার নবান্ন ঘেরাও অভিযানে পা মেলাবেন তেজস্বী সূর্য, একদিন আগেই আসবেন বাংলায়

[ad_1]

কলকাতাঃ আগামী ৮ ই অক্টোবর বিজেপির নবান্ন ঘেরাও অভিযান। আর তাঁর আগে বিজেপির জন্য ভালো খবর। সৌমিত্র খাঁ-এর (Saumitra Khan) নেতৃত্বে বিজেপির যুব মোর্চার এই অভিযানে ভারতীয় জনতা পার্টি যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য (Tejasvi Surya) উপস্থিত থাকতে পারেন। বিজেপির সুত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, উনি ৭ অক্টোবর কলকাতায় আসবেন আর ৮ অক্টোবর নবান্নের উদ্দেশ্যে কুচ করবেন। যদিও এখনো পর্যন্ত বিজেপির তরফ থেকে এই নিয়ে কোনও অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট হয়নি, তবুও এটুকু জানা যাচ্ছে যে উনি আসছেন।

আরেকদিকে, বিজেপির তরফ থেকে এই নবান্ন অভিযান নিয়ে সবরকম প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। বিজেপির ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং গতকাল এই অভিযান নিয়ে বলেন, ‘আগামী আট তারিখ কোনও বাঁধা মানা হবে না, গেরিলা কায়দায় নবান্নে অভিযান হবে।” আরেকদিকে ওইদিন কোনও অপ্রীতিকর ঘটনা এড়াতে আগে থেকেই বিশাল পুলিশ বাহিনী মোতায়েন থাকবে বলে জানা গিয়েছে।

জানিয়ে দিই, রাজ্যে আইন শৃঙ্খলার অবনতি, মুল্য বৃদ্ধি, বেকারত্ব, গণতন্ত্রের কণ্ঠরোধ সমেত বিভিন্ন ইস্যুতে ৮ ই অক্টোবর নবান্ন অভিযানের ডাক দিয়েছেন বিজেপির যুব মোর্চার সভাপতি তথা বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। আর এই অভিযানকে সফল করতে ইতিমধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছে বিজেপি। আজ এই প্রসঙ্গে বিজেপির সাংসদ অর্জুন সিংকে প্রশ্ন করা হলে উনি বলেন, আগামী আট তারিখ কোনও বাঁধাই মানা হবে ন। যেকোনও ভাবে আমরা নবান্ন ঘেরাও করবই।

উনি বলেন, গেরিলা কায়দায় নবান্নে অভিযান চালাবে বিজেপি। বিজেপির এই অভিযানে নবান্ন নড়ে যাবে। জানিয়ে দিই, গতকাল ব্যারাকপুরে একটি রক্তদান শিবিরে যোগ দিয়ে বিজেপির সাংসদ শাসকদলকে এই হুঁশিয়ারি দেন। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গ বিজেপির যুব মোর্চার সভাপতি তথা সাংসদ সৌমিত্র খাঁ। তিনি রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে কটাক্ষ করে বলেন, ‘উনি তো রিকশাওয়ালা উনি আবার রাজ্যপালকে কি বলবেন? ওনার কোনও যোগ্যতাই নেই। তৃণমূল আগামী আট অক্টোবর কোনও ভাবেই নবান্ন অভিযান আটকাতে পারবে না।”

ওই অনুষ্ঠানে রাজ্যের যুব মোর্চার সহ সভাপতি রাজু সরকারও উপস্থিত ছিলেন। তিনি তৃণমূলকে হুঁশিয়ারি দিয়ে বলেন, ২০২১ সালে তৃণমূল নেতারা শৌচাগারেও যেতে ভয় পাবে। তৃণমূল যা অত্যাচার করেছে, তাঁর তিনগুণ বেশি অত্যাচার ফেরত দেওয়া হবে।

[ad_2]