Press "Enter" to skip to content

বিজেপি রাজনৈতিক পার্টি নয়, ওটা সন্ত্রাসবাদীদের দল: মন্তব্য ফিরহাদ হাকিমের


আজ ির তরফে নবান্নের অভিমুখে যে মিছিল যাত্রা শুরু হয়েছিল তা নিয়ে ব্যাপক রাজনৈতিক আক্রমন, পাল্টা আক্রমন শুরু হয়েছে। বিজেপির অভিযোগ তাদের শান্তিপূর্ণ মিছিলকে অন্যায়ভাবে পুলিশ দমন করার চেষ্টা করেছে। অন্যদিকে ের দাবি বিজেপি অশান্তি ছড়াচ্ছে। এ প্রসঙ্গে বলতে গিয়ে ফিরহাদ হাকিম বলেছেন যে রাজ্যকে অশান্ত করার চেষ্টা করছে বিজেপি।

মিছিলের উপর পতিক্রিয়া দিতে গিয়ে ফিরহাদ হাকিম গুরুতর অভিযোগ তুলেছেন। ফিরহাদ হাকিম বলেছেন, বিজেপি কোনো রাজনৈতিক দল নয়, সন্ত্রাসবাদীদের দল। বিজেপি দিল্লীতে করেছে, গুজরাটে করেছে, উত্তরপ্রদেশে সন্ত্রাস করছে। এই সন্ত্রাসবাদীদের ঠিক করতে যা যা বাবস্থা নেওয়া দরকার আমি পুলিশ প্রশাসনকে বলবো তাই তাই ব্যাবস্থা নিতে।

ফিরহাদ হাকিম আরো বলেন, রাজনৈতিক দলের বোমা চালানো যায় না। রাজনৈতিক দলের কাছে বন্ধুক, বোমা থাকে না, গুলি চালানো যায় না। রাজনৈতিক দল স্লোগান দেবে, ঝান্ডা নেবে তার বক্তব্য রাখবে। মানুষকে সজাগ করতে আমরা আন্দোলন করি কিন্তু এদের কাজ হলো বাহুবল প্রদর্শন করা।

https://platform.twitter.com/widgets.js

হাকিম বলেন, কেন্দ্রের যেটা করছে এরাও সেই বাহুবল দেখিয়ে মানুষকে ভীত ও সন্ত্রস করেছে। অন্যদিকে পাল্টা মুখর হয়েছে বিজেপি নেতৃত্ববর্গ। কৈলাশ বিজয়বর্গীয় সোশ্যাল মিডিয়ায় একটা ভিডিও পোস্ট করেছেন এবং পুলিশ বিজেপি কর্মীদের উপর বোমা ছুঁড়েছেন বলে অভিযোগ করেছেন।