Press "Enter" to skip to content

বিপাকে মমতা, বসে জাতীয় সংগীত গাওয়ার অপরাধে মামলা দায়ের বিজেপির

[ad_1]

মুম্বইঃ তিনদিনের মুম্বই (Mumbai) সফরে যাওয়া পশ্চিমবঙ্গের (West Bengal) মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে জাতীয় সংগীত (National Anthem) অবমাননার অভিযোগ উঠেছে। বিজেপির (Bharatiya Janata Party) এক নেতা ওনার বিরুদ্ধে পুলিশে অভিযোগ পর্যন্ত দায়ের করেছেন। অভিযোগ উঠেছে যে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বসে বসে জাতীয় সংগীত গেয়েছেন। এছাড়াও বঙ্গ বিজেপিও এই ইস্যুতে মুখ্যমন্ত্রী মমতাকে আক্রমণ করেছে।

https://platform.twitter.com/widgets.js

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, মুম্বই বিজেপির এক নেতা মুখ্যমন্ত্রী মমতার বিরুদ্ধে বসে বসে জাতীয় সংগীত গাওয়া আর ৪-৫ ছন্দের পর জাতীয় সংগীত গাওয়া বন্ধ করে জাতীয় সংগীতকে অপমানের অভিযোগ তুলেছেন। রিপোর্ট অনুযায়ী, বুধবার মুম্বইইয়ে একটি প্রেস কনফারেন্সের সময় মমতা বন্দ্যোপাধ্যায় জাতীয় সংগীত পুরো গেয়েছিলেন না, এমনকি তিনি বসে বসে গেয়েছিলেন। এই ঘটনার ভিডিও ভাইরাল (Viral Video) হওয়ার পর অনেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের এই কাজের বিরোধিতা করেছেন।

মহারাষ্ট্রের বিজেপি নেতা প্রতীক কারপে ট্যুইট করে লিখেছেন, ‘এটা কী জাতীয় সংগীতের অপমান নয়? যখন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বসে বসে জাতীয় সংগীত গাওয়া শুরু করলেন, তখন সেখানে উপস্থিত বুদ্ধিজীবীরা কী করছিলেন।” উনি অভিযোগ করে বলেছেন যে, মমতা ব্যানার্জী জাতীয় সংগীত গাইতে গাইতে বন্ধ করে দেন।

https://platform.twitter.com/widgets.js

বিজেপির নেতা অমি মালব্য ট্যুইট করে লিখেছেন, ‘আমাদের জাতীয় সংগীত আমাদের জাতীয় পরিচয়ের একটি শক্তিশালী নিদর্শন। সাংবিধানিক পদে বসে থাকা মানুষরা নিদানপক্ষে এর অপমান করা বন্ধ করুক।”

https://platform.twitter.com/widgets.js

[ad_2]