Press "Enter" to skip to content

বিপিন রাওয়াতের মরদেহ নিয়ে যাওয়ার সময় দুর্ঘটনার শিকার অ্যাম্বুলেন্স, আহত একাধিক পুলিশকর্মী

[ad_1]

নয়া দিল্লিঃ CDS জেনারেল বিপিন রাওয়াতের মরদেহ তামিলনাড়ু থেকে দিল্লি যাওয়ার জন্য সুলুর বিমানবন্দরের দিকে যাওয়া অ্যাম্বুলেন্স দুর্ঘটনাগ্রস্ত হয়ে পড়ে। এই দুর্ঘটনায় কয়েকজন পুলিশকর্মী আহত হয়েছেন। যদিও, এটা তেমন বড়সড় দুর্ঘটনা ছিল না, সেই কারণে কোনও গুরুতর আঘাতের কথা সামনে আসেনি।

এই দুর্ঘটনা মাদ্রাস রেজিমেন্টাল সেনটার আর সুলুর এয়ারবেসের রাস্তায় মেট্টুপালায়মে হয়েছে। CDS জেনারেল বিপিন রাওয়াত, ওনার স্ত্রী মধুলিকা রাওয়াত আর ১১ অন্যান্য আধিকারিকদের মরদেহ সুলুর এয়ারবেস থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় দিল্লির উদ্দেশ্যে রওনা দেবে।

বৃহস্পতিবার সকালে আধিকারিকদের মরদেহ ওয়েলিংটন থেকে মাদ্রাস রেজিমেন্টাল সেন্টার নিয়ে যাওয়া হয়েছিল। সেখান থেকে সুলুর এয়ারবেসে নিয়ে যাওয়া হচ্ছিল, তখনই অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে পাশে গিয়ে ধাক্কা মারে। যদিও, এই দুর্ঘটনায় কোনও হতাহতের খবর নেই।

বলে দিই, বুধবার তামিলনাড়ুর নীলগিরি জেলার কুন্নুরে দুপুর ১২টা নাগাদ বায়ুসেনার হেলিকপ্টার দুর্ঘটনাগ্রস্ত হয়ে পড়ে। এই দুর্ঘটনায় জেনারেল বিপিন রাওয়াত সহ মোট ১৩ জনের মৃত্যু হয়। শুক্রবার সেনা সম্মানে সবার শেষকৃত্য সম্পন্ন করা হবে।

[ad_2]