Press "Enter" to skip to content

বিরোধীদের প্রতিবাদ করার মুখ পুড়িয়ে দিলো মোদী সরকার!! কৃষকদের জন্য বড়ো পদক্ষেপ নিলো কেন্দ্র সরকার।

[sg_popup id=”1″ event=”onload”][/sg_popup] কৃষি প্রধানদেশ হলেও কংগ্রেস সরকার এত বছরে কোনো দিন কৃষকদের জন্য বড়োকোনো পদক্ষেপ নেয়নি। কিন্তু সরকার আসার পর থেকে কৃষকদের জন্য একের পর এক পদক্ষেপ নিয়েই চলেছে। উত্তরপ্রদেশের মতো বিজেপি শাসিত রাজ্যগুলিতে বিজেপি সরকার কৃষকদের ঋণ পর্যন্ত মুকুব করে দিয়েছে।

সম্প্রতি কেন্দ্র সরকার কৃষকদের জন্য আরো একটা সুখবর এনেছে যা জানার পর আপনারাও খুশি হবেন। আখ চাষীদের জন্য ৮০০০ কোটি টাকা বরাদ্দ করেছে। বুধবার দিন মিটিং এর পরেই সরকার এই টাকার উপর সবুজ সংকেত হয়। শুধু এই নয় সুগার মিল থেকে যে ি বের হবে তার উপর নিদিষ্ট দাম ঠিক করে দিয়েছে সরকার যাতে কোনভাবেই চাষীরা ক্ষতিগ্রস্থ না হইয়া। উল্লেখ্য, সরকার দেশে ৩০ লক্ষ টন চিনির ব্যাবসায়ী স্টক বানানোর পরিকল্পনা করেছে।

কিছুদিন আগেই কংগ্রেস এর লোকজন কৃষক সেজে রাস্তায় নেমে শাকসবজি বিছিয়ে মিথ্যা প্রতিবাদ জানিয়েছিল যার পর মিডিয়া সেই খবর হাইলাইট করতে ব্যাস্ত হয়েউঠেছিল। কিন্তু মিডিয়া মিডিয়া কৃষকদের জন্য মোদী সরকারের এই বড় পদক্ষেপের কোনো খবর দেখানি।
আপনাদের জানিয়ে , প্রতিবাদের সময় কৃষকরা জানিয়েছিল যে তারা কোনোরকম প্রতিবাদ করেনি, কারণ কোনো কৃষক তার নিজের হাতে চাষ করা ফসল মাটিতে ফেলে নষ্ট করতে পারে না।

 

 

Source

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.