Press "Enter" to skip to content

‘বিশুদ্ধ উপহার” ইসরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে ‘গীতা” দিয়ে বললেন উর্বশী রাউতেলা

[ad_1]

নয়া দিল্লিঃ বিউটি কুইন তথা বলিউড (Bollywood) অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela) সম্প্রতি ইসরায়েলের (Israel) প্রাক্তন প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর (Benjamin Netanyahu) সঙ্গে সাক্ষাৎ করেছেন। এই সাক্ষাতে উর্বশী রাউতেলা বেঞ্জামিন নেতানিয়াহুকে ভারতের তরফ থেকে একটি খুব স্মরণীয় উপহার দিয়েছেন। তিনি বেঞ্জামিন নেতানিয়াহুকে হিন্দুদের পবিত্র গ্রন্থ ভগবদ গীতা উপহার দেন। এই স্মরণীয় মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ারও করেছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে এই বৈঠকের ছবি শেয়ার করেছেন তিনি।

ছবিটি শেয়ার করে উর্বশী লিখেছেন- ‘আমাকে এবং আমার পরিবারকে আমন্ত্রণ জানানোর জন্য ইসরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রীকে ধন্যবাদ। #RoyalWelcome।’ তিনি আরও উল্লেখ করেছেন তার উপহার ‘আমার ভগবদ গীতা: যখন সঠিক সময়ে এবং সঠিক স্থানে একজন সঠিক ব্যক্তিকে হৃদয় থেকে উপহার দেওয়া হয় এবং তার বিনিময়ে অন্য কিছু আশা করা হয় না, সেই উপহারটি সর্বদা বিশুদ্ধ।’ এই বৈঠকে দুজনেই একে অপরকে নিজ নিজ দেশের জাতীয় ভাষা শেখান।

 

View this post on Instagram

 

A post shared by URVASHI RAUTELA 🇮🇳 (@urvashirautela)

//www.instagram.com/embed.js

উর্বশীর ইজরায়েল সফর ছিল মর্যাদাপূর্ণ আন্তর্জাতিক সৌন্দর্য প্রতিযোগিতা, মিস ইউনিভার্স ২০২১ এর সঙ্গে যুক্ত। তিনি এই সুন্দরী প্রতিযোগিতায় বিচারক সদস্য হিসাবে আমন্ত্রিত ছিলেন। উর্বশী ২০১৫ সালে ভারতের তরফ থেকে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করেছিলেন। এখন আবার বিচারক হিসেবে এই মঞ্চে ফিরেছেন তিনি। মিস ইউনিভার্সের ৭০তম আসরে ভারতের পক্ষ থেকে অংশ নিয়েছেন হারনাজ সান্ধু।

উর্বশীর পেশাদারিত্বের কথা বলতে গেলে, তাকে শেষ দেখা গিয়েছিল ভার্জিন ভানুপ্রিয়া ছবিতে। সিং সাব দ্য গ্রেট চলচ্চিত্রের মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। এর পরে তিনি ভাগ জনি, সনম রে, গ্রেট গ্র্যান্ড মস্তি, কাবিল, হেট স্টোরি ৪, পাগলপন্থীতে অভিনয় করেন। দক্ষিণের ছবিতেও কাজ করেছেন তিনি। তার আসন্ন প্রজেক্ট হচ্ছে ব্ল্যাক রোজ।



[ad_2]