Press "Enter" to skip to content

বিশ্রামহীন কাজ, মার্কিন সফর সেরে আচমকাই সেন্ট্রাল ভিস্তার কাজ দেখতে চলে গেলেন প্রধানমন্ত্রী

নয়া  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রবিবার রাতে সেন্ট্রাল ভিস্তা কনস্ট্রাকশন সাইটে পৌঁছে যান। সেখানে তিনি নতুন সংসদ ভবনের নির্মাণের তদারকি করেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাত ৮:৪৫ াদ সেখানে পৌঁছান। উনি সেখানে প্রায় ১ ঘণ্টার মতো সময় কাটান আর সমস্ত কাজের পরীক্ষণ করেন।

প্রধানমন্ত্রী এই ঝটিকা সফরের কথা কেউই জানতেন না। উনি কনস্ট্রাকশন সাইটে যাওয়ার আগে হেলমেটও পরে নেন। উল্লেখ্য, দেশের রাজধানী দিল্লিতে সেট্রাল ভিস্তা প্রোজেক্টের মাধ্যমে নতুন সংসদ ভবনের নির্মাণ হত চলেছে।

সেন্ট্রাল ভিস্তা প্রোজেক্ট রোখার জন্য সুপ্রিম কোর্টেও মামলা করা হয়েছিল। বিজেপি বিরোধী দলগুলি করোনা কালে পয়সার ধ্বংস করার অভিযোগ তুলে সুপ্রিম কোর্টে এই মামলা করেছিল। কিন্তু সুপ্রিম কোর্ট এই প্রোজেক্ট বন্ধ করার দাবি খারিজ করে দেয়।

উল্লেখ্য, তিন দিবসিয় মার্কিন সফর সেরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রবিবারই দিল্লিতে এসে পৌঁছেছেন। আর তিনি বিমানবন্দরে নামার পরেও কোনও বিশ্রাম নেননি। ৬৫ ঘণ্টার সফরে একের পর এক ২৪ টি মিটিং করার পরেও প্রধানমন্ত্রীর শরীরে এত এনার্জি থাকার কারণ খুঁজছে গোটা দেশই। এমনকি ওনার এই অক্লান্ত পরিশ্রমের কারণে অনেকেই ওনাকে সাধুবাদও জানাচ্ছেন।