Press "Enter" to skip to content

বিহারে বোমা বিস্ফোরণে কাঁপলো বহু ঘরবাড়ি! মোহাম্মদ আসলামের বাড়িতে মজুদ ছিল বোমা


ভাগলপুর বিশ্ববিদ্যালয় থানা এলাকার নতুন টোলা আসনন্দপুরে হটাৎ বোমা বিস্ফোরণের ঘটনা সামনে এসে। যার দরুন এলকায় চাঞ্চল্যক ছড়িয়ে পড়ে। এক বাড়ির ছাদে হটাৎ এই বিস্ফোরণ ঘটে। যদিও বিস্ফোরণের ফলে বাড়ির কোনো ব্যক্তি হতাহত হয়নি। শনিবার দিন বিকেল ৪ টের দিকে মহম্ আসলামের বাড়ির ছাদে এই বিস্ফোরণ ঘটে।

বিস্ফোরণ এতটা জোরে হয় যে পুরো পাড়া কেঁপে উঠে। যদিও কিছুক্ষনের মধ্যে পরিস্থিতি সামান্য হয়। বোমা বিস্ফোরণের পেতে নিকটবর্তী থেকে গিয়ে ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশ জানিয়েছে, বিস্ফোরণের তীব্রতা এতটা ছিল যে বাড়িটি থেকে ৭০০-৮০০ মিটার দূরে থাকা পুলিশ স্টেশনে অবধি আওয়াজ পৌঁছে যায়।

বিস্ফোরণের ফলে ওই বাড়িটির ২০০ মিটারের মধ্যে থাকা অন্যান্য বাড়ির কাঁচের জানালা, দরজা ভেঙে পড়ে। এক বাড়ির দেওয়াল ভেঙে পড়েছে বলেও খবর মিলেছে। ভাগলপুর ASP পূরণ কুমার ঝাঁ নিজে এসে ঘটনাস্থলের পরিদর্শন করেন এবং মিডিয়া কর্মীদের মুখোমুখি হয়ে তদন্তের আশ্ দেন।

পুলিশ এও জানিয়েছে যে বাড়িটি নূতন তৈরি করা হয়েছে। এই বাড়িতে কিভাবে বোমা এল সেই বিষয়ে তদন্ত চলছে। এই ঘটনার তদন্তের জন্য পুলিশ মহম্মদ আসলাম পুত্র আজাদ ও তার এক সাথীকে হেফাজতে নিয়েছিল। যদিও কিছুক্ষণ ধরে জিজ্ঞাসাবাদ করার পর তাদের ছেড়ে দেওয়া হয়।