Press "Enter" to skip to content

বুকে, পেটে গুলি লাগার পরেও লড়াই করলেন CRPF এর ডেপুটি কমান্ড্যান্ট রাহুল মাথুর! শেষ করলেন ২ আতঙ্কবাদীকে

বৃহস্পতিবার দিন শ্রীনগরে আতঙ্কবাদীরা সক্রিয় হয়ে উঠেছিল। যার জেরে সুরক্ষা বাহিনী ও আতঙ্কবাদীদের মধ্যে তুমুল সংঘর্ষ শুরু হয়েছিল। সিআরপিএফ এলাকায় তল্লাশি অভিযান শুরু করেছিল। সুরক্ষা বাহিনীর একটা দল ভোর ৩.১৫ নাগাদ সেই বাড়িতে পৌঁছে যায় যেখানে আতঙ্কবাদীরা লুকিয়ে ছিল। বাড়ির উপর নজরদারি চালাতেই সিআরপিএফের ডেপুটি কমান্ড্যান্ট দেখেন যে বাড়ির গেট বন্ধ।

এরপর রাহুল মাথুর এবং উনার টিম জানালা দিয়ের বাড়ির ভেতরে প্রবেশ করে যান। বাড়িতে ঢুকে তল্লাশি চালানোর সময় হটাৎ আতঙ্কি গুলি চালাতে শুরু করে। গুলি এসে ডেপুটি কমান্ড্যান্ট রাহুল মাথুরের পেটে ও বুকে লাগে। তবে রাহুল মাথুর তাতে ভেঙে পড়েননি। উল্টে উনি আতঙ্কবাদীর অবস্থান বুঝে যান এবং লড়াই শুরু করেন।

রাহুল মাথুর নিজের টিমকে আতঙ্কবাদীর গুলি থেকে রক্ষা করেন। একইসাথে বাড়ির মধ্যে থাকা মহিলা ও রক বাচ্চাকে সুরক্ষিত বের করে আনেন। লাগাতার কিছু সময় ধরে গুলির লড়াই চলার পর আতঙ্কবাদী মারা পড়ে। রাহুল মাথুরকে এখন ৯২ বেস বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আতঙ্কবাদীদের সাথে CRPF এর সংঘর্ষের দরুন ৩ জন আতঙ্কবাদী মারা পড়ে।

https://platform.twitter.com/widgets.js

রাহুল মাথুরের (Rahul Mathur) অবস্থা গুরুতর বলে জানা গেছে। তবে শীঘ্রই উনার অবস্থার উন্নতি ঘটবে বলে চিকিৎসকরা জানিয়েছেন। CRPF এর ডিজি রাহুল মাথুরের প্রশংসায় মুখরিত হয়েছেন। উনি মিডিয়ার সম্মুখীন হয়ে বলেছেন, রাহুল মাথুর দুটি গুলি লাগার পরেও অভিযান চালিয়ে গেছিল। এটা একটা খুবই বড়ো ব্যাপার।