Press "Enter" to skip to content

বুক পকেটে ‘অ্যাটম বোমা” নিয়ে ঘুরেও মন্ত্রীসভায় জায়গা পেলেন না মদন! বাদ গেলেন আরও কজন



কলকাতাঃ নিজের গড় কামারহাটি থেকে এবার তৃণমূলের প্রার্থী হয়েছিলেন রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী মদন মিত্র। প্রার্থী হওয়ার পর থেকেই তিনি জয়ের ব্যাপারে আত্মবিশ্ী ছিলেন। নির্বাচনের দিনে দাপিয়ে বেরিয়েছিলেন গোটা কেন্দ্র। -এর সঙ্গে বচসাও হয়েছিল ওনার। এমনকি সিআরপিএফকে মদন মিত্র বলেছিলেন, আমার পকেটে ‘অ্যাটম বোমা” আছে। এরপর ওনার বুক পকেট থেকে দেব-দেবীর ছবি উদ্ধার করে কেন্দ্রীয় বাহিনী।

বিকেল গড়াতে আচমকাই অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র এরপর ওনাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে বেশ কয়েকদিন তিনি চিকিৎসকদের তত্ত্বাবধানে ছিলেন। হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন বাংলার ক্রাশ মদন মিত্র। নির্বাচনে জয়লাভও করেছেন তিনি। কিন্তু এবার তিনি বিধায়ক হলেও মন্ত্রী হচ্ছেন না। মমতার মন্ত্রীসভায় ঠাঁই পাননি মদনবাবু।

মামলায় সাড়ে তিনবছর জেলে ছিলেন মদনবাবু। এখন তিনি জেলের বাইরে থাকলেও মামলার নিষ্পত্তি হয়নি। আর এই কারণেই দুর্নীতিতে নাম জড়ানো মদনবাবু হয়ত ঠাঁই পাননি মন্ত্রীসভায়। এছাড়াও এবারের মন্ত্রীসভায় আরও কয়েকজন বিশিষ্ট ঠাঁই পাননি। গতবারের মন্ত্রীসভায় প্রতিমন্ত্রী থাকা বরানগর কেন্দ্রের বিধায়ক তাপস রায়ও এবার মন্ত্রীসভাই জায়গা পাননি।

এছাড়াও তৃণমূলের প্রবীণ নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী নির্মল মাঝিও এবার মন্ত্রীসভা থেকে বাদ পড়েছেন। এছাড়াও , তপন দাশগুপ্ত, অসীমা পাত্র, গিয়াসউদ্দিন মোল্লারাও এবারের মন্ত্রীসভায় জায়গা পাননি।