Press "Enter" to skip to content

ব্রেকিং খবরঃ কলকাতা বন্দরের নাম শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় এর নামে রাখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী


নাগরিকতা সংশোধন আইন নিয়ে বিরোধীরা যেমন শাসক দল ভারতীয় জনতা পার্টি এবং নরেন্দ্র মোদীর বিরুদ্ধে সরব। তেমনই বিজেপি বিরোধীদের এই আইন নিয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে বলে অভিযোগ করেছে। বিজেপির সর্বভারতীয় সভাপতি তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী বলেছেন এই আইনের ফলে কোন ভারতীয় নাগরিকেরই নাগরিকত্ব কাড়া হবেনা। তেমনই নরেন্দ্র মোদী বারবার মনে করিয়ে দিয়েছেন যে, এই আইনের ফলে বাংলাদেশ, পাকিস্তান আর আফগানিস্তান থেকে ধর্মীয় কারণে অত্যাচারিত হয়ে ভারতে আসা শরণার্থীদের ভারতীয় নাগরিকত্ব দেওয়া হবে শুধু। কারও নাগরিকত্ব কেড়ে নেওয়া হবেনা।

https://platform.twitter.com/widgets.js

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই কথা ের সফরে এসেও আরেকবার সবাইকে মনে করিয়ে দেন। বেলুর মঠে আজ একটি সভার মাধ্যমে নাগরিকতা সংশোধন আইনের উপকারিতা বোঝান তিনি। আর সাথে সাথে রাজ্যের মুখ্যমন্ত্রী এবং বিরোধী দল গুলোকে নাম না নিয়েই তিনি আক্রমণ করেন।

তিনি বলেন, কিছু মানুষ আর কিছু নেতা নিজেদের স্বার্থে নাগরিকতা আইন নিয়ে মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। উনি বলেন, এই আইনের মাধ্যমে কারও নাগরিকতা কেড়ে নেওয়া হবেনা। শুধু বাংলাদেশ, পাকিস্তান আর আফগানিস্তান থেকে আসা হিন্দু, বৌদ্ধ, শিখ, পারসি, জৈন আর খ্রিস্টানদের ভারতীয় নাগরিকতা দেওয়া হবে।

https://platform.twitter.com/widgets.js

উনি আজ একটি অনুষ্ঠানে যোগ দিয়ে কলকাতা বন্দরের নাম জনসঙ্ঘের প্রতিষ্ঠাতা তথা বাংলার বাঘ শ্রী আশুতোষ মুখোপাধ্যায়ের পুত্র ভারত কেশরী শ্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের নামে রাখার ঘোষণা করেন।