ব্রেকিং- পাকিস্তানের বিরুদ্ধে ভারত নিতে চলেছে বড়সর সিদ্ধান্ত!

[sg_popup id=”8" event=”onload”][/[/sg_popup]কের পর এক সিস ফায়ার উলঙ্ঘন, একের পর এক বিভিন্ন উপায়ে তাদের জঙ্গিদের দিয়ে ভারতীয় সেনাদের হামলা করার কাজ চালিয়ে যাচ্ছে পাকিস্তানি সেনা ! যদিও ভারতীয় সেনা ভারতের চিরাচরিত নিয়মের বিরুদ্ধে কখনো যায় না, কিন্তু সুযোগ পেলে ওই পাকিস্তানি সেনাদের 72 হুরের কাছে পাঠাতেও ছাড়ে না । রমজান মাস চলাকালীন সময়েও পাকিস্তানি সেনারা তাদের জঙ্গিদের দিয়ে একের পর এক জম্মু কাশ্মীরে ভারতীয় সেনাদের ওপর হামলা চালানোর কাজে লেগে থাকে ! তাই এবার ভারতীয় সরকার পাকিস্তানের এই ফালতু কাজের জবাব দিতে লেগে পড়েছে ।

তথ্যানুযায়ী, এবার রাষ্ট্রীয় সুরক্ষা পরামর্শকরি অজিত ডোভাল ও গৃহ সচিব রাজীব গাবার মধ্যে বৈঠক হয়, সূত্রানুযায়ী এই বৈঠকে পাকিস্তানের বিরুদ্ধে ভারী সঠিক জবাব দেওয়ার পরামর্শ হয় । এবং ঠিক হয় এবার ভারতীয় সেনা এবাদ বিশালাকারে সৈন্য অভিযান চালাবে ! এই বৈঠকে অজিত ডোভাল বলেন “বিগত এক মাসে” পাকিস্তান সিস ফায়ার উলঙ্ঘন অনেক বাড়িয়ে দিয়েছে, তাই এবার সময় এসে গেছে একটা জবাব দেওয়ার !

আরও পড়ুন- কেন দিল্লিবাসীর কাছে বিজেপিকে ভোট দেওয়ার অনুরোধ করবেন কেজরিওয়াল ?

পাকিস্তানি রেঞ্জার্সের তরফ থেকে যুদ্ধবিরতির কথা ঘোষণা করলেও তারায় বার বার আগে থেকে সিস ফায়ার উলঙ্ঘন করে , এমনকি তারা এতটাই নিচু যে তারা তাদের একমাত্র বিশেষ উৎসব রমজান মাসেও তাদের ফালতু, ও নীচু মানের কাজ থেকে থামে না ! তাই এটা মনে করা হচ্ছে যে, অজিত ডোভাল ও রাজীব গাবার বৈঠক অনুযায়ী এবার ভারতীয় সেনা বিশালাকারে সৈন্য অভিযান চালাবে, এবং একের পর এক জঙ্গিদের আবার 72 হুরের কাছে পাঠানোর কাজে লেগে পড়বে ! এই সিদ্ধান্তের পেছনে একটায় কারণ পাকিস্তানের একের পর এক নিম্নমানের ফালতু কাজ, ও সিস ফায়ার উলঙ্ঘন !

আরও পড়ুন- পর পর ১৪ দিন কমলো পেট্রোল ও ডিজেলের দাম!

এটা হয়তো আপনি জানেন না যে, মোদী আমলে পাকিস্তানের ওপর ভারতের শ্রেষ্ঠ জবাব “সার্জিক্যাল স্ট্রাইক ” এর প্লানিং অজিত ডোভাল করেছিলেন ! এদিকে অজিত দোভালের বৈঠক হয় আর অন্যদিকে ভারতের বি.এস.এফ এর এডিজি কমলনাথ চৌবে বলেন যে ” পাকিস্তান যুদ্ধ বিরাম ঘোষণা করুক বা না করুক, ভারতীয় সেনা সর্বদা প্রস্তুত থাকে “. কিন্তু একের পর এক পাকিস্তানের ফালতু কাজের আরো একটা জবাব দেওয়া উচিত ! এখন দেখার ভারত সরকার এবার কি সিদ্ধান্ত নেয় ? এবং কয়টা জঙ্গি 72 হুরের কাছে পৌঁছায় !

আরও পড়ুন- তৃণমূল শুন্য করে বিজেপিতে যোগ!জানেন কোথায় ?

Leave a Reply

Open

Close