Press "Enter" to skip to content

বড়ো খবর: অলিম্পিকের ভারতীয় খেলোয়াড়দের আলট্রোজ গাড়ি উপহার দেবেন রতন টাটা

ভারতীয় খেলোয়াড়রা তাদের অসাধারণ পারফরম্যান্স দিয়ে টোকিও অলিম্পিক ২০২০ -তে ইতিহাস রচনা করেছেন। নীরজ চোপড়া, মিরাবাঈ চানু এবং আরও অনেক অ্যাথলিট পদক জিতেছেন। আবার সেখানে অনেক ভারতীয় খেলোয়াড় ছিলেন যারা তাদের পারফরম্যান্সে সবাইকে চমকে দিলেও একটুর জন্য পদক মিস করেছেন।

টাটা মোটরসের পক্ষ থেকে এমন খেলোয়াড়দের সম্মান দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে যা অনেক তরুণ খেলোয়াড়দের কাছে অনুপ্রেরণা হয়ে উঠবে। সে সমস্ত খেলোয়াড়দের অল্ট্রোজ (ALTROZ) দেওয়া হবে, যারা একটুর জন্য ব্রোঞ্জ মিস করেছিল। Tata Motors কোম্পানি তাদের হাই স্ট্রিট গোল্ড কালারের আল্ট্রোজ প্রিমিয়াম হ্যাচব্যাক উপহার দেবে এবং শীঘ্রই উক্ত গাড়ির ডেলিভারি শুরু করবে। টাটা মোটরস কর্তৃপক্ষ টুইট করে বিষয়টি জানিয়েছে।

ভারতীয় অলিম্পিয়ানদের সংবর্ধনা করার জন্য টাটা মোটরস দ্বিতীয় ভারতীয় গাড়ি নির্মাতা সংস্থা যারা এই সম্মান প্রদর্শন করলেন। এর আগে, মাহিন্দ্রা ঘোষণা করেছিল, যে অলিম্পিকে স্বর্ণপদক বিজয়ী নীরজ চোপড়া, XUV700 SUV- এর একটি সংস্করণ উপহার দেওয়া হবে।

টাটা মোটরসের যাত্রীবাহী ব্যবসার সভাপতি শৈলেশ চন্দ্র বলেন, ভারতের জন্য এই অলিম্পিক পদক এবং পডিয়াম সমাপ্তির চেয়ে অনেক বেশি ছিল। বিশ্বের সবচেয়ে ভালো প্রতিভার বিরুদ্ধে সর্বোচ্চ চাপ এবং একটি পডিয়াম ফিনিশিংয়ের একেবারে কাছাকাছি আসা। তারা হয়তো পদক মিস করেছেন কিন্তু তারা লক্ষ লক্ষ ভারতীয়র হৃদয় জিতে নিয়েছেন, তাদের নিষ্ঠার সঙ্গে পারফরম্যান্স এবং তারা উদীয়মান ক্রীড়াবিদদের জন্য সত্যিকারের অনুপ্রেরণা। দেশীয় প্রধান স্বয়ংচালিত ব্র্যান্ড হিসেবে, আমরা সত্যিই ‘ডিয়ার টু ড্রিম অ্যান্ড এচিভ’ -এর চেতনা বুঝতে পারি, কারণ এটি একটি সংস্কৃতি যা আমাদের টাটা মোটরস -কেও চালিত করে।

https://platform.twitter.com/widgets.js

টাটা আল্ট্রোজ একটি প্রিমিয়াম হ্যাচব্যাক যা গত বছর চালু হয়েছিল এবং বর্তমানে গ্লোবাল এনসিএপি থেকে ফাইভ স্টার রেটিং পয়েন্ট সহ দেশের সবচেয়ে নিরাপদ হ্যাচব্যাক। এটি ১.২-লিটার পেট্রোল ইঞ্জিন এবং ১.৫লিটার ডিজেল ইউনিটের মধ্যে পছন্দের সহিত উপলব্ধ করা যায়।

পেট্রল পাওয়ারপ্লান্ট ৮৬ বিএইচপি এবং ১১৩ এন‌এম এবং ডিজেল ভেরিয়েন্ট ৪৯ বিএইচপি এবং ২০০ এন‌এম ট্যাপ করে। এছাড়াও ১-৩লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন ১০৮ বিএইচপি এবং ১৪০ এন‌এম তৈরি করে। টাটা আল্ট্রোজ শুধুমাত্র ম্যানুয়াল গিয়ারবক্স সহ পাওয়া যায়।