Press "Enter" to skip to content

বড়ো ঝটকা! শাহরুখ খানের সঙ্গে একই ফ্রেমে কাজ করার প্রস্তাব ফিরিয়ে দিলেন অভিনেত্রী সমান্থা

কিছুদিন আগে মাদক কাণ্ডে করা হয়েছে বলিউড বাদশা খানের ছেলে আরিয়ান খানকে। এখন‌ও পর্যন্ত আরিয়ানের জামিন মেলেনি। নিজের পুত্রের জামিনের জন্য ছোটাছুটি শুরু করেছেন এবং সেই কারণে বর্তমানে সমস্ত ছবির শুটিং বন্ধ রেখেছেন তিনি। এই মুহূর্তে তাঁর একমাত্র ধ্যান-জ্ঞান ছেলে আরিয়ান খান। সেইজন্য বর্তমানে তিনি তাঁর নিজের বাড়িতেই রয়েছেন।

আরিয়ানের গ্রেপ্তারের আগে শাহরুখ ব্যস্ত ছিলেন একটি দক্ষিণ সিনেমার শুটিংয়ে। কিন্তু আরিয়ানের গ্রেপ্তারের খবর ছড়িয়ে পড়তেই তিনি শ্যুটিং ছেড়ে বাড়ি ফিরে আসেন। যদিও সেই সিনেমার নায়িকা নয়নতারা বর্তমানে শুটিং চালিয়ে যাচ্ছেন। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এই সিনেমার জন্য পরিচালকের প্রথম পছন্দ নয়নতারা ছিলেন না। পরিচালক আতলির প্রথম পছন্দ ছিল সমান্থা রুথ প্রভু। কিন্তু শাহরুখ খানের সঙ্গে ছবি করতে রাজি হননি সমান্থা। পরবর্তীকালে এই সিনেমার নায়িকা হিসেবে মনোনীত করা হয় নয়নতারাকে।

সমান্থা রুথ প্রভু শাহরুখ খানের সঙ্গে একই ফ্রেমে কেন কাজ করতে রাজি হননি সে নিয়ে গুঞ্জন শুরু হয় ইন্ডাস্ট্রি মহলে। এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নেটিজেনরা নানান রকম মন্তব্য করতে থাকে। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে দেখে পরবর্তীকালে পরিচালক জানান, সমান্থা সেই সময় তাঁর তৎকালীন স্বামী া চৈতন্যের সঙ্গে সন্তান জন্মের পরিকল্পনা করছিলেন তাই তিনি শাহরুখ খানের সঙ্গে সিনেমা করতে রাজি হননি।