Press "Enter" to skip to content

বড়ো পর্দাফাঁস: ড্রাগস চ্যাট গ্রুপের এডমিন ছিলেন দীপিকা পাড়ুকোন

ড্রাগস ও বলিউড সম্পর্কিত একের পর এক পর্দাফাঁস হচ্ছে। ড্রাগসের সাথে কিভাবে বড়ো বড়ো অভিনেতা অভিনেত্রীরা যুক্ত ছিলেন তাও ধীরে সবার সামনে স্পষ্ট হচ্ছে। এখন অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে নিয়ে চমকে দেওয়ার মতো সামনে আসছে। প্রাপ্ত অনুযায়ী, দীপিকা সেই গ্রুপের এডমিন ছিল যেখানে বলিউডের লোকজন ড্রাগস সম্পর্কিত আলোচনা করতো।

NCB দীপিকা পাডুকোনকে জিজ্ঞাসাবাদ করবে ঠিক তার আগেই এমন খবর সামনে আসছে। আগামীকাল অর্থাৎ শনিবার NCB দীপিকা পাড়ুকোনকে জিজ্ঞাসাবাদ করবে। ২৬ শে সেপ্টেম্বর দীপিকা পাডুকোনকে ড্রাগস সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করার কথা। আর তার ঠিক আগে আজ ২৫ শে সেপ্টেম্বর ের নিয়ে বড়ো পর্দাফাঁস হয়েছে।

ড্রাগস সেবন করা ও ড্রাগসের লেনদেন নিয়ে যে হোয়াটসঅ্যাপ গ্রুপে আলোচনা হতো দীপিকা সেই গ্রুপের এডমিন ছিল বলে জানা যাচ্ছে। খবর সামনে আসতেই নতুন চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। যে হোয়াটসঅ্যাপ গ্রূপের প্রসঙ্গ উঠে এসেছে তাতে আরো বড়ো বড়ো শিল্পীর নাম থাকার সম্ভবনা রয়েছে বলে মনে করা হচ্ছে।

https://platform.twitter.com/widgets.js

এক রিপোর্ট অনুযায়ী, দীপিকা পাড়ুকোন ছাড়াও ক্যারিশমা ও জয়া সাহা হোয়াটসঅ্যাপ গ্রুপের এডমিন ছিল। দীপিকার মোট ২ টি নাম্বার গ্রুপে ছিল। এই সপ্তাহের শুরুতে একটি হোয়াটসঅ্যাপ চ্যাট ভাইরাল হওয়ায় অভিনেত্রীর নাম ড্রাগস কাণ্ডে জড়িয়ে পড়ে। আর এখন দীপিকা পাডুকোনকে নিয়ে আরো বড়ো বড়ো পর্দাফাঁস হতে শুরু হয়েছে। জানিয়ে দি, সুশান্ত সিং রাজপুতের ইস্যু তোলপাড় হওয়ার পর রিয়ার নাম জড়িয়ে পড়ে। রিয়ার থেকে বলিউডের ড্রাগস কানেকশানের পর্দাফাঁস হয়। এখন বড়ো বড়ো সেলিব্রেটির নাম ড্রাগসকাণ্ডে জড়িয়ে পড়তে পারে বলে মনে করা হচ্ছে।