Press "Enter" to skip to content

“বড়ো মন্দির বানিয়ে মাজিদ আড়াল করে দেওয়া হলো”- কাঁদতে কাঁদতে বললেন নামাজি

[ad_1]

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সোমবার শ্রী কাশী বিশ্বনাথ করিডোরের উদ্বোধন করেন। বিশ্বনাথ ধামের দিব্যতা ও সৌন্দর্য্য যে কাউকে মোহিত করবে। এবার থেকে শ্রদ্ধালুরা গঙ্গা ঘাট থেকে সোজা এসে জলভিষেক করতে পারবেন। তবে কাশী বিশ্বনাথ করিডোরের উদ্বোধনের পর থেকে একটা বর্গ বেশ ক্ষোভ প্রকাশ করতে শুরু করেছে। তাদের দাবি এই করিডোরের দরুন জ্ঞানব্যাপী মসজিদ ঢাকা পড়ে যাচ্ছে।

মিডিয়ায় সাথে কথা বলতে গিয়ে কিছুজন তাদের ক্ষোভ উগরে দেন। জ্ঞানব্যাপী মসজিদে নামাজ আদা করতে আসা কয়েকজন বলেন, উন্নয়নের নামে কিছু হয়নি শুধুমাত্র মন্দির মসজিদ খেলা হচ্ছে। UP TAK এর এক মিডিয়া কর্মীর সাথে কথা বলতে গিয়ে এক ব্যাক্তি বলেন, এই করিডোর ছেড়ে আমাদের ঐদিকে চলুন দেখবেন একটাও রাস্তা পথ চলার মতো নেই।

পশ্চিমবঙ্গের কলকাতা থেকে জ্ঞানব্যাপী মসজিদে যাওয়া এক ব্যাক্তি UP TAK এর সাথে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন। তিনি বলেন, এটা অন্যায় হচ্ছে। আমাদের অধিকার কেড়ে নেওয়া হচ্ছে। কলকাতা থেকে যাওয়া নওশাদ আলি বলেন, আমি একজন পর্যটকর। আমার দেখে খুব খারাপ লাগছে যে মন্দির বানিয়ে মসজিদকে ঢেকে দেওয়া হচ্ছে।

 

নওশাদ আলি বলেন, “আমি কলকাতা থেকে জ্ঞানবাপী মসজিদে এসেছি। দেখে এত খারাপ লাগছে যে বলার কিছু নেই। আপনারা কেউ মসজিদ দেখতে পাচ্ছেন? আমি এটা সহ্য করতে পারছি না। আপনার ফ্যাক্ট লুকিয়ে রাখতে পারেন না। এরপর সাংবাদিক বলেন, আমরা আপনার মধ্যে দিয়ে সত্যকে প্রকাশ করছি। নওশাদ আলির কান্না দেখে সাংবাদিক তাকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেন।

[ad_2]