Press "Enter" to skip to content

বড় ক্ষতি! ফেসবুকে ‘আলবিদা” লিখে বিজেপি ছাড়লেন বাবুল সুপ্রিয়


কলকাতাঃ অবশেষে জল্পনার অবসান। ি থেকে সরে যাচ্ছেন প্রাক্তন তথা আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। ে একটি পোস্ট করে বিজেপি ছাড়ার কথা জানালেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

সম্প্রতি তাঁর একটি ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা তৈরি হয়েছিল রাজনৈতিক মহলে। আজ কিছুক্ষণ আগে সেই জল্পনা অবসান ঘটিয়ে আবারও একটি পোস্ট করে লিখলেন, ‘Social Work করতে গেলে রাজনীতিতে না থেকেও করা যায়- নিজেকে একটু গুছিয়ে নিই আগে তারপর…হ্যাঁ, সাংসদ পদ থেকেও obviously ইস্তিফা দিচ্ছি ! [Resigning from my MP-ship too (obviously)]’

বিজেপিতে নাম লেখানোর পর ২০১৪, সালে পরপর দুবার আসানসোল থেকে কড়া প্রতিদ্বন্ধিকে হারিয়ে বিজেপি সাংসদ হয়েছিলেন তিনি। প্রতিমন্ত্রী হলেও, এবারে তাঁর মন্ত্রীত্বের মেয়াদ পূর্ণ হওয়ার আগেই কেন্দ্রীয় মন্ত্রীত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। আর তারপর থেকেই দলের সঙ্গে কিছুটা দূরত্ব তৈরি হয় বাবুলের।

তারপর কিছুদিন আগেই স্যোশাল মিডিয়ায় তাঁর করা একটি পোস্ট নিয়ে জোর জল্পনা শুরু হয়েছিল রাজনৈতিক মহলে। এবারে তাঁর দ্বিতীয় পোস্ট সেই জল্পনার অবসান ঘটাল। বিজেপি ছাড়লেন বাবুল সুপ্রিয়।

এদিন স্যোশাল মিডিয়ায় লেখেন, ‘চললাম..Alvida…সবার সব কথা শুনলাম – বাবা, (মা) স্ত্রী, কন্যা, দুএকজন প্রিয় বন্ধুবান্ধব.. সবটুকু শুনে বুঝেই অনুভব করেই বলি, চললাম…”বেশ কিছু সময়ে তো থাকলাম”.. কিছু মন রাখলাম কিছু ভাঙলাম.. কোথাও আপনাদের হয়তো আমার কাজে খুশি করলাম, কোথাও নিরাশ হতাশ করলাম | মূল্যায়ন আপনারাই নয় করবেন। আমি ”আমার” মনে ওঠা সব প্রশ্নের জবাব দেওয়ার পরই বলছি.. আমার মতো করেই বলছি..চললাম’।