Press "Enter" to skip to content

বড় খবরঃ হিন্দুত্ব থেকে আলাদা হইনি, রাম মন্দিরের জন্য এক কোটি টাকা দান করে বললেন উদ্ভব ঠাকরে

লখনউঃ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী তথা শিবসেনার () প্রধান () আজ রামলালার দর্শনের জন্য উত্তর প্রদেশের অযোধ্যায় আছেন। সেখানে তিনি রাম মন্দির নির্মাণের জন্য দান দেওয়ার কথা ঘোষণা করেন। শনিবার দুপুরে রামলালার দর্শনের পর বলেন, আমি রামলালার আশীর্বাদ নিতে এসেছি।

মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে অযোধ্যাতে বলেন, গত দেড় বছরে আমি এই নিয়ে তৃতীয়বার অযোধ্যায় এসেছি। উনি মিডিয়ার সাথে কথা বলার সময় বলেন, আজ আমি আমার গেরুয়া পরিবারের সাথে অযোধ্যা এসেছি। উনি বলেন, অযোধ্যায় তৈরি হতে চলা রাম মন্দির নির্মাণের জন্য আমি রাজ্য সরকারের তরফ থেকে না আমি আমার নিজের তরফ থেকে এক কোটি টাকা দান করার কথা ঘোষণা করছি।

এর আগে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে নিজের সরকারের ১০০ পূর্ণ হওয়ায় অযোধ্যার সফর নিয়ে বলেন, আমার বিচারধারায় কোন পরিবর্তন আসেনি। শিবসেনার প্রাক্তন সহযোগী দল বিজেপির উপর কটাক্ষ করে শিবসেনার মুখপত্র ‘সামনা” তে লেখা হয়েছিল, ভগবান রাম আর হিন্দুত্ব কোন একটি রাজনৈতিক দলের সম্পত্তি না।

জানায়, রাষ্ট্রবাদী কংগ্রেস পার্টি এবং কংগ্রেসের সাথে মহা বিকাশ অঘাড়ি সরকারের ১০০ দিন পূর্ণ হওয়া তাঁদের জন্য খুবই দুর্ভাগ্যজনক যারা বলেছিল, এই জোট সরকার ১০০ দিনও টিকবে না।