Press "Enter" to skip to content

বড় ঝটকা খেলেন ইমরান খান, মুখ থুবড়ে পড়ল PTI, ট্যুইটারে হাহুতাশ পাক প্রধানমন্ত্রীর

[ad_1]

নয়া দিল্লিঃ পাকিস্তানের (Pakistan) প্রধানমন্ত্রী ইমরান খানের (Imran Khan) পার্টি পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (PTI) পুরসভা নির্বাচনে বড়সড় ঝটকা খেল। PTI-র দুর্গ বলে পরিচিত খাইবার পাখতুনখোয়ায় হারের মুখে পড়েছে ইমরান খানের দল। জমিয়ত উলেমা-ই-ইসলাম-ফজল (JUI-F) খাইবার পাখতুনখোয়ার রাজধানী পেশাওয়ারে মেয়র পদের জন্য হওয়া নির্বাচনে জয় হাসিল করেছে। খাইবার পাখতুনখোয়ায় আদিবাসী জেলার সঙ্গে বিলয়ের পর এটাই প্রধম নির্বাচন ছিল। আর এই প্রথম নির্বাচনে ইমরান খানের দল মুখ থুবড়ে পড়েছে।

পাকিস্তানি সংবাদমাধ্যম ‘দ্য এক্সপ্রেস ট্রিবিউন” এর খবর অনুযায়ী, পেশোয়ারে ইমরান খানের দলকে পুরসভা নির্বাচনে বিরোধী দলের কাছে হার স্বীকার করতে হয়েছে। JUI-F এর কাছে ইমরান খানের দল পিটিআই মেয়র পদের নির্বাচনে বড়সড় ব্যবধানে হেরেছে।

খাইবার পাখতুনখোয়ায় দলের হারের পর ইমরান খানের প্রতিক্রিয়াও সামনে এসেছে। পাকিস্তানের প্রধানমন্ত্রী বলেছেন, দল ভুল করেছিল, তাঁর সাজা মিলল। একটি ট্যুইট করে ইমরান খান লেখেন, ‘খাইবার পাখতুনখোয়ার স্থানীয় নির্বাচনের প্রথম পর্যায়ে আমরা অনেক ভুল করেছি, আর সেটা মূল্য চোকাতে হল। ভুল প্রার্থীদের নির্বাচন করা আমাদের হারের সবথেকে বড় কারণ হয়ে দাঁড়িয়েছে। দ্বিতীয় পর্যায়ের নির্বাচনে এবার আমি নিজে নজর রাখব। ইনশাল্লাহ PTI এবার জিতেই আসবে।”

https://platform.twitter.com/widgets.js

[ad_2]