Press "Enter" to skip to content

বয়কটের ডাক তুলে তানিশকের বারোটা বাজিয়ে দিল জনগণ! ১ দিনে কোম্পানির ক্ষতি ২৭০০ কোটি

সম্প্রতি কয়েকদিন আগে তানিশক জুয়েলারী সোশ্যাল মিডিয়ায় একটা ভিডিও বিজ্ঞাপন শেয়ার করেছিল। ভিডিও বিজ্ঞাপনে তারা মুসলিম বাড়িতে হিন্দু গর্ভবতী বউমা দেখানো হয়েছিল। ভিডিওতে গর্ভবতী হিন্দু মহিলাকে মুসলিম বাড়িতে সাধের অনুষ্ঠানে দেখা যাচ্ছিল। তবে ভিডিও বিজ্ঞাপনটি সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে লোকজন তানশিক জুয়েলারীর বয়কটের ডাক দেয়।

অভিযোগ ছিল, তানিশক জুয়েলারী লাভ জিহাদকে প্রমোট করছে। এমনিতেই দেশে নিত্যদিন বহু হিন্দু যুবতী লাভ জিহাদিদের শিকার হচ্ছে। এরমধ্যে এমন ভিডিও লাভ জিহাদের ঘটনাকে আরো প্রমোট করার জন্য তৈরি করা হয়েছে বলে অভিযোগ উঠেছিল।

https://platform.twitter.com/widgets.js

সোশ্যাল মিডিয়ায় হিন্দুরা #BoycottTanishq ট্রেন্ডও করিয়েছিল। অনেকে বলেছিল তানিশক কি হিন্দু বাড়িতে মুসলিম গর্ভবতী বউমার ভিডিও বানাতে পারবে? হিন্দুরা একত্র হয়ে যে বয়কটের ডাক তুলেছিল তার প্রভাব এখন দেখা যেতে শুরু হয়েছে। অনুযায়ী, কে একদিনের মাথায় ২৭০০ কোটি টাকার ক্ষতির সম্মুখীন হতে হয়েছে। সাধারণ মানুষ যে বয়কটের ডাক দিয়েছিল তাতে মাত্র ১ দিনের মাথায় কোম্পানির বারোটা বেজে গেছে বলে

https://platform.twitter.com/widgets.js

শেয়ার মার্কেটে টাইটান কোম্পানির অবস্থা খারাপ হয়ে পড়েছে। হিন্দুদের বয়কটের দরুন কোম্পানির মার্কেটে ক্যাপিটালে ২৭০০ কোটি টাকার ক্ষতি হয়েছে। জানিয়ে দি, যে Tanishq এখন চর্চার বিষয় হয়ে দাঁড়িয়ে সেটিকে টাইটান কোম্পানি পরিচালনা করে। টাইটনের শেয়ারে ২.৫৮% ঘাটতি এসেছে।