Press "Enter" to skip to content

ভন্ড দলিতপ্রেমীদের মুখোশ খুলে দিলেন যোগী আদিত্যনাথ!! আলিগড় মুসলিম উনিভার্সিটিতে কেন দলিতদের সংরক্ষণ রাখা হয় না সেই প্রশ্ন তুললেন যোগীজি।

অনেকেই অভিযোগ করেন যে উত্তরপ্রদেশে যোগী সরকার দলিতদের অত্যাচারের বিরুদ্ধে কোনো প্রতিবাদ করেন না। এবার সেই অভিযোগকারী দের এক হাত নিলেন যোগী আদিত্যনাথ। তিনি বলেন যে বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ে যখন দলিত ও পিছিয়ে পড়া ছাত্রদের জন্য বিশেষ ছাড় দেওয়া হয় তখন কিন্তু আলীগড় মুসলিম বিশ্ববিদ্যালয় অথবা জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ে দলিতদের জন্য কোনো রকম সুবিধা দেওয়া হয় না তখন কেন সেই অভিযোগকারীরা কোনো প্রশ্ন করেন না কেনই বা প্রতিবাদ করেন না।

যোগীজি কনৌজে একটি জনসভা করেন। সেখান থেকে মুলত তিনি কংগ্রেস কেই আক্রমণ করেন। তিনি বলেন যে তখন তো কোনো কংগ্রেস নেতাকে প্রতিবাদ করতে দেখি না। প্রতিবাদ শুধু হিন্দুদের কাজকে বাধাঁ দেওয়ার জন্যই করা হয়। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী সেই দিন একটি জনসভাতে বিজেপির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেন যে বিজেপি রাজ্যে নাকি দলিত এবং মুসলিম কেও সুরক্ষিত নয়। তিনি আরও বলেন যে বিজেপি নকি গো-হত্যার অভিযোগে এক ব্যাক্তিকে মেরে ফেলেন এবং বেছে বেছে শুধু তাদেরকেই হত্যা করা হচ্ছে যেটা একদমই ভিত্তিহীন।
#অগ্নিপুত্র