Press "Enter" to skip to content

ভাই জেলে, অসুস্থ হয়ে পড়ছে বাবা! তবুও ভারতে আসতে পারছে না শাহরুখ কন্যা সুহানা

ঃ ক্রুজ ড্রাগস মামলায় খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খানের (Aryan Khan) গ্রেফতারির পর ের বাদশার গোটা পরিবার ভেঙে পড়েছে। খোদ শাহরুখ খানের খাওয়া-দাওয়া উড়ে গিয়েছে। বারবার এনসিবিকে ফোন করে ছেলের পরিস্থিতির নিচ্ছেন কিং খান। অন্যদিকে ভাই আরিয়ানের জেলে যাওয়ার পর থেকেই চরম ্তায় মগ্ন সুহানা খান’ও (Suhana Khan)।

 

View this post on

 

A post shared by Aryan Khan (@___aryan___)

//www.instagram.com/embed.js

সুহানা খান বর্তমানে বিদেশে রয়েছেন, তবে সেখানে থাকলেও ভাইয়ের প্রতি তাঁর চিন্তা কমেনি। সে লাগাতার মা গৌরী খানের সঙ্গে যোগাযোগ রাখছে আর বাবা শাহরুখকেও বারবার ফোন করে ভাই আরিয়ানের খবর নিচ্ছেন।

শোনা যাচ্ছে যে, সুহানা প্রতি ঘণ্টায় বাড়িতে ফোন করে ভাইয়ের খবর নিচ্ছে। পাশাপাশি সুহানা তাঁর বাবা শাহরুখের চিন্তাতেও মগ্ন। কারণ, ভাই আরিয়ানের গ্রেফতারির পর থেকে শাহরুখ খান খাওয়া, দাওয়া ভুলে গিয়েছেন এমনকি তিনি ঠিকমতো ঘুমাচ্ছেনও না। আর এই কারণেই সুহানা তাঁর বাবার স্বাস্থ্য নিয়ে চিন্তায় পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

//www.instagram.com/embed.js

জানা গিয়েছে যে, সুহানা যখনই তাঁর ভাইয়ের গ্রেফতারির খবর পায়, তখনই সে বাবা-মায়ের কাছে ভারতে আসার অনুমতি চায়। সে চেয়েছিল এই সংকটের সময়ে পরিবারের পাশে দাঁড়িয়ে কাঁধে কাঁধ রেখে লোরাই করা আর ভাই এবং বাবা, মায়ের দেখভাল করা। কিন্তু শাহরুখ খান সুহানাকে এই মুহূর্তে ভারতে আসতে না করে দেন। ভারতে আসতে না পারায় সুহানা দিনে অজস্রবার বাড়িতে ফোন করে বাবা, ভাই আর মায়ের খবর নিচ্ছে।