Press "Enter" to skip to content

ভাঙড়ে ISF কর্মীর বাড়ি থেকে উদ্ধার বোমা বানানোর মশলা, আগ্নেয়াস্ত্র!


ভাঙড়ঃ ভাঙড়ে আব্বাস সিদ্দিকীর দল ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের কর্মীর বাড়ি থেকে উদ্ধার হল গুলি, বন্দুক এবং বোমা বানানোর মশলা। অভিযুক্ত আইএসএফ কর্মীর বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাতে গোপন সুত্রে খবর পাওয়ার পর ডিএসপির নেতৃত্বে ভাঙড় থানার পুলিশ সিতুড়িতে আব্বাসের দলের কর্মী জলিল মোল্লার বাড়িতে তল্লাশি চালায়।

পুলিশের তল্লাশি চালানোর সময় আইএসএফ কর্মীরা বাড়ি থেকে উদ্ধার হল বোমা তৈরির মশলা, গুলি আর একটি বন্দুক। অভিযুক্ত ISF কর্মীকে ধরার জন্য চারিদিকে তল্ললাশি চালাচ্ছে পুলিশ। আরেকদিকে, অভিযুক্তের বাবার দাবি ছেলে আইএসএফ করে বলেই তাঁকে ফাঁসানো হচ্ছে। বলে রাখি, বিগত দুদিন ধরে রাজনৈতিক হিংসায় বারবার নাম উঠে আসছে ভাঙড়ের। রবিবার আর সোমবার রাতে আইএসএফ এর কর্মীকে মা’র’ধ’রে’র অভিযোগ উঠেছিল তৃণমূলের বিরুদ্ধে।

দলীয় কর্মীর উপর তৃণমূলের হা’ম’লা’র প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান আইএসএফ-এর কর্মীরা। আইএসএফ-এর কর্মীরা জানায়, রবিবার ব্রিগেড সেরে তাঁরা বাড়িতে ফেরার পর থেকেই তৃণমূলের তরফ থেকে তাঁদের বারবার হুমকি দেওয়া হয়ম। এমনকি আইএসএস কর্মীদের তৃণমূলের পতাকা বাঁধার জন্য জোরও করা হয়। আর তৃণমূলের পতাকা বাঁধতে অস্বীকার করায় তাঁদের মা’র’ধ’র করা হয়।

আইএসএফ-এর কর্মী সাইনুর লস্কর জানান, তৃণমূলের তরফ থেকে আমাদের হুমকি দেওয়া হচ্ছে। ওঁরা বলছে ওদের পতাকা না বাঁধলে আমাদের মা’র’ধ’র করা হবে। আরেকদিকে, তৃণমূলের তরফ থেকে এসমস্ত অভিযোগ খারিজ করে দেওয়া হয়েছে। তৃণমূলের পঞ্চায়েত সমিতির সদস্য শাহাজাহান মোল্লা বলেন, আইএসএফ এর কর্মীরা আমাদের ওই এলাকায় পতাকা বাঁধতে বাঁধা দিচ্ছে। ওরাই আমাদের সঙ্গে ঝামেলা করছে।