Press "Enter" to skip to content

ভারতবিরোধীদের জন্য দুঃসংবাদ!! দেশের মধ্যে লুকিয়ে থাকা ভারত বিরোধীদের উপর কড়া নজর রাখতে শুরু করেছে মোদী সরকার।

বিখ্যাত আইনজীবী উমরাও প্যাটেল। যিনি সব সময় হিন্দুদের পক্ষেই অনেক কেশ লড়েছেন। হিন্দুদের হয়ে মামলা লড়ার জন্য তিনি বহুবার শিরনামে উঠে এসেছেন। তিনি রাজনৈতিক দিক দিয়ে বিজেপি ঘনিষ্ঠ বলেও অনেকের মত।এবার তিনি করলেন এক বিশেষ মন্তব্য তিনি বললেন যে, যে বা যারা ভারতবর্ষতে থেকে ভারত বিরোধী কথা বলেন তাদের উপর কেন্দ্র সরকার বিশেষ নজর রাখছেন। তিনি তার ট্যুইটার অ্যাকাউন্টে এই বিষয়ে একটি “হিট লিস্ট” প্রকাশ করে বলেন যে এদের উপর বিশেষ নজর রাখা হচ্ছে। যদিও এর সত্যতা সম্পর্কে সঠিক কিছু এখন জানা যায় নি।

আরোও পড়ুন –  প্রাণ দিয়ে ভারতকে উপহার দিয়েছিলেন টাইগার হিল!! আজ সেই মহান মনোজ কুমার পান্ডের জয়ন্তী দিবস।

তিনি এই বিষয়ে মোট ৪৯ জনের একটি তালিকা প্রকাশ করেন। তিনি তাদের সম্ভন্ধে বলেন যে এদের লেখা অনেক খবর, বিভিন্ন বক্তৃতা এবং ট্যুইটার ফেসবুক এর বিভিন্ন পোস্ট কাশ্মীরকে পাকিস্তানের বলে দাবি করেন।

এরা ভারত বিরোধী কার্যকলাপের সঙ্গে যুক্ত বলে দাবি অনেকের। তিনি সেই তালিকায় নাম দিয়েছেন অপর্ণা সেন; অরুন্ধতী রায় থেকে শুরু করে বরখা দত্ত সহ সাগরিক ঘোষ, রাজদীপ সরদেশাই এর মত বিশিষ্ট সাংবাদিকদের।
এর আগে তিনি আমির খানের ছবি পিকে তে পাক যোগ আছে বলে দাবি জানান। এবং সেই ছবিতে হিন্দু দেবতাদের ভাবমূর্তি নষ্ট করা হয়েছে বলে তার অভিযোগ ছিল। তাই তিনি সেই ছবির বিরুদ্ধে মামলা করেন। তিনি অভিযোগ করে মামলা করেন তার উপর ভিত্তি করেই সেই সময় সেন্সর বোর্ডের চিফ লীলা সামসনকে পদচ্যুত করে এবং তার বিরুদ্ধে আইনি ব্যাবস্থা নেওয়া হয়।

আরোও পড়ুন – এমনকি এই জেলাতেও হল তৃণমূলে বড়সর ভাঙ্গন , জানেন কোথায় ?#অগ্নিপুত্র

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.