Press "Enter" to skip to content

ভারতীয় মুসলিমদের ভারত সরকারের বিরুদ্ধে হাতিয়ার তোলার ডাক দিয়ে ম্যাগাজিন প্রকাশ করল ISIS

নয়া দিল্লীঃ ের () বিরুদ্ধে জঙ্গি সংগঠন এর খতরনাক প্ল্যান উজাগর হল। একটি ডিজিট্যাল ম্যাগাজিন প্রকাশ করেছে, যার মাধ্যমে ভারতীয় মুসলিমদের উস্কানি দেওয়ার কাজ করা হচ্ছে আর তাঁদের ভারতের বিরুদ্ধে হাতিয়ার তোলার জন্য উদ্বুদ্ধ করছে। ওই ম্যাগাজিনে ভারতীয় মুসলিমদের মসজিদ বিধ্বস্ত করার বদলা নেওয়ার জন্য উস্কানি দেওয়া হচ্ছে।

ওই ম্যাগাজিনের নাম ভয়েস অফ হিন্দ রাখা হয়েছে। এই ম্যাগাজিঙ্কে সিক্রেট টেলিগ্রাম চ্যানেল আর ওয়েবের মাধ্যমে ISIS এর জঙ্গিরা ভারতে ছড়াচ্ছে। ম্যাগাজিনের যেই সংস্করণ প্রকাশ হয়েছে, সেটি ভয়েস অফ হিন্দ এর নবম সংস্করণ।

এই ম্যাগাজিনে বাবরি বিধ্বস্তের সাথে যুক্ত ছবি আছে। লেখা আছে … বাবরির বদলা নেওয়া হবে। এই ম্যাগাজিনে বলা হয়েছে যে, ISIS নাগরিকতা আইনের বিরুদ্ধে প্রদর্শন করা মুসলিমদের পাশে আছে। ম্যাগাজিনের অন্য এডিশনের মতো এটিতেও ভারতীয় মুসলিমদের উস্কানি দিয়ে বলা হয়েছে যে, তাঁরা ভারত সরকারের বিরুদ্ধে জিহাদের রাস্তা বেছে নিক।

এই ডিজিট্যাল পত্রিকায় বলা হয়েছে যে, বাবরি মসজিদ বিধ্বংসের বিরুদ্ধে সরব হয়ে ISIS এর লড়াকুরা লড়াই লড়বে। ম্যাগাজিনের মাধ্যমে হুমকি দিয়ে বলা হয়েছে যে, যারা ISIS এর আদর্শে বিশ্বাসী না, তাঁদের সাজা দেওয়া হবে।

এই অনলাইন ম্যাগাজিনে বাবরি বিধ্বংসের অভিযুক্তদের মুক্ত করার কথা উল্লেখ করে আর ভারতীয় মুসলিমদের উস্কানি দিয়ে বলা হয়েছে যে, তোমরা কেনও ভারতের আদালতের সিদ্ধান্ত স্বীকার করে নিচ্ছ? ম্যাগাজিনে ভারতীয় মুসলিমদের ভারত সরকারের বিরুদ্ধে হাতিয়ার তোলার কথা বলা হয়েছে।