Press "Enter" to skip to content

“ভারতীয় হয়েও কেন পাকিস্তানের হয়ে হাততালি দিলেন”- প্রশ্নের মুখে সানিয়া মির্জা

ের সাথে ভারতের সম্পর্ক এতটাই বিষাক্ত যে, প্রতিটি পদে পদে এর স্বাদ মেলে। তাজা ঘটনা সানিয়া মির্জাকে কেন্দ্র করে ঘটেছে। আসলে সানিয়া মির্জা একজন ভারতীয় টেনিস প্লেয়ার হিসেবে পরিচিত। ভারত ও অস্ট্রেলিয়ার ম্যাচে সানিয়া মির্জাকে (Sania Mirza) পাকিস্তানের সমর্থন করতে দেখা গেছে।

বৃহস্পতিবার হওয়া সেমিফাইনাল ম্যাচে কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়েও পাকিস্তানকে মাঠের বাইরে করতে সক্ষম হয়েছে। এদিকে পাকিস্তানের খেলোয়াড় শোয়েব মালিকের ব্যাটিংয়ের সময় হাততালি দিতে দেখা গিয়েছিল সানিয়া মির্জাকে নিয়ে ব্যাপক চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সানিয়া মির্জা একজন ভারতীয় হয়েও কেন পাকিস্তানের সমর্থনে হাততালি দিয়েছে এই নিয়ে শুরু হয়েছে কটাক্ষ।

অভিষেক নার্সিং নামের এক ইউজার সানিয়া মির্জার হাততালি দেওয়ার ছবি শেয়ার করে লিখেছেন, “সানিয়া মির্জা কেমন ভারতীয় কেউ কি আমাকে একটু খুলে বলবে।” আরেক ইউজার সানিয়া মির্জাকে টার্গেট করে লিখেছেন, ” পাকিস্তান অস্ট্রেলিয়া ম্যাচের যারা পাকিস্তানকে সমর্থন করেছে তারা কখনোই ভারতীয় মনের হতে পারে না।”

অবশ্য নিয়ে অনেকে আবার সানিয়া মির্জার সমর্থনে দাঁড়িয়েছেন। কেউ কেউ বলেছেন শোয়েব মালিক সানিয়া মির্জার স্ী, আর তাই তিনি পত্নী পালন করেছেন।

জানিয়ে দি, আগের ম্যাচে ভারতের হারের পর অনেক পাকিস্তানি ভারতীয়দের কটাক্ষ করেছিল। অনেককে “বাই বাই ইন্ডিয়া” প্লেকার্ড হাতে দেখা গিয়েছিল। এবার পাকিস্তানের হারের পর তার পাল্টা জবাব দিতে শুরু করেছে ভারতীয়রা। সোশ্যাল মিডিয়া জুড়ে পাকিস্তানকে নিয়ে শুরু হয়েছে ট্রোলিং।