Press "Enter" to skip to content

ভারতের আইনই মানে না সইফ, করিনা কাপুর! ভাইরাল ভিডিও ঘিরে চারিদিকে নিন্দার ঝড়

মুম্বইঃবলিউড অভিনেত্রী করিনা কাপুর খান এবং সইফ আলি খান ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত দম্পতি। তাঁরা যেখানে যান না কেন, পাপারাজ্জিরা তাঁদের অনুসরণ করেন। সম্প্রতি সইফ এবং করিনাকে একসঙ্গে গাড়িতে দেখা গিয়েছে, যেখানে দুজনকেই খুব সাধারণ লুকে দেখা যাচ্ছে। কিন্তু অভিনেত্রীকে একটু টেনশনে দেখা গিয়েছে, যদিও ব্যাপারটা কী তা শুধু করিনাই জানেন।

তবে, সাম্প্রতিক সময়ে এই ছবির কারণে সোশ্যাল মিডিয়ায় বেশ ট্রোলড হচ্ছেন এই দম্পতি। আসলে নেটিজেনরা সইফিনার ছবিতে একটি বড় ভুল ধরে ফেলেছে, যা সম্ভবত বলিউডের এই চর্চিত জুটিও ঠিকমতো খেয়াল করেন নি। সেই ভুলটা কী? আসুন বলি…

ছবিগুলিতে আপনি দেখতে পাবেন যে সইফ আলি খান নিজেই গাড়ি চালাচ্ছেন এবং করিনা কাপুর ক্রমাগত ফোনে কারও সাথে কথা বলছেন। ফোনে কথা বলার সময় তার মুখে উত্তেজনা স্পষ্টভাবে দেখা যাচ্ছে, তবে এটি লক্ষণীয় যে তাদের কেউই এই সময়ে সিট বেল্ট পরেনি, যা নিরাপত্তার দিক থেকে একটি বড় ভুল।

এই দম্পতি হয়তো তাড়াহুড়ো করে সিটবেল্ট বাঁধতে ভুলে গিয়েছেন, কিন্তু নেটিজেনরা তাঁদের ভুলকে মোটেও উপেক্ষা  করেনি, আর সইফিনার তীব্র নিন্দাও করেছে। ভিডিওটিতে মন্তব্য করে ব্যবহারকারীরা তাঁদের দুজনকেই প্রচণ্ডভাবে আক্রমণ করেছে। আপনিও দেখুন ভিডিওটি…

 

View this post on

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

//www.instagram.com/embed.js

বলে দিই যে, করিনা কাপুর খান সম্প্রতি করোনভাইরাস সংক্রমণ থেকে সেরে উঠেছেন। কোভিড টেস্ট পজিটিভ আসার পর, করিনা গত কয়েকদিন ধরে বিচ্ছিন্ন ছিলেন, কিন্তু এখন তিনি সম্পূর্ণ সুস্থ।