Press "Enter" to skip to content

ভারতের বিরুদ্ধে খেলতে নামার আগেই হুমকি পেল পাকিস্তান টিম, টেনশনে বাবর আজমরা

[ad_1]

কলকাতাঃ টি-২০ বিশ্বকাপ শুরু হতে আর মাত্র দুই দিন বাকি। প্রতিটি আইসিসি (ICC) টুর্নামেন্টের মতোই এবারেও ক্রিকেট ফ্যানসরা ভারত (India) আর পাকিস্তানের (Pakistan) মধ্যে হতে চলা ম্যাচের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। ভারতের বিরুদ্ধে খেলার আগে পাকিস্তান নিউজিল্যান্ডের সঙ্গে খেলবে। বিশ্বকাপের জন্য পাকিস্তানের গোটা দল আরবে পৌঁছে গিয়েছে। কিন্তু বিশ্বকাপ শুরু হওয়ার আগেই পাকিস্তানকে নানান সমস্যার সম্মুখীন হতে হচ্ছে।

বিশ্বকাপ সফর শুরুর আগে পাকিস্তানের গোটা টিম আজ আরবে পৌঁছেছে। নিউজিল্যান্ডের সঙ্গে প্রথম ম্যাচ খেলার আগে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম সোশ্যাল মিডিয়ায় দলের সমস্ত খেলোয়াড়ের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। ওই ছবিতে অনেকেই পাকিস্তান টিমকে নিয়ে ব্যঙ্গ করছে। আবার অনেক পাকিস্তান টিমের ফ্যান নিজেদের দলেরই সমালোচনা করছে।

আর ব্যাঙ্গ ও সমালোচনার মাঝে অনেক পাকিস্তান সমর্থক নিজদের দেশের দলকে হুমকিও দিচ্ছে। এক ইউজার বাবর আজমের ছবিতে কমেন্ট করে লিখেছেন, ‘২৪ অক্টোবরের ম্যাচ না জিতলে দেশে আসবে না।” আবার অনেকেই ভাইরাল ‘মৌকা-মৌকা” গান লিখেও কমেন্ট করেছে। এর থেকেই বোঝা যাচ্ছে যে, পাকিস্তানি টিম খেলার আগে থেকেই চাপের মধ্যে পড়ছে।

https://platform.twitter.com/widgets.js

টিম ইন্ডিয়া তাঁদের প্রথম ম্যাচ ২৪ অক্টোবর খেলবে। এই ম্যাচ তাঁদের সবথেকে বড় শত্রু পাকিস্তানের সঙ্গে হবে। বলে দিই, এই বিশ্বকাপের শুরু ১৭ অক্টোবর থেকে ইউএই আর ওমানে শুরু হবে। সব দলই বিশ্বকাপের জন্য আরবে পৌঁছে গিয়েছে। অন্যদিকে ভারতীয় প্লেয়াররা আইপিএল-র কারণে আগে থেকেই সেখানে রয়েছেন।

[ad_2]