Press "Enter" to skip to content

ভারতের মাটিতে হচ্ছিল পাকিস্তান ফুড ফেস্টিভ্যালের আয়োজন! অতিথি সেজে গিয়ে ধুয়ে দিল বজরং দল

[ad_1]

নিজের ব্যাবসাকে বড়ো করা অতি উত্তম কাজ। তবে উত্তম উদেশ্য কখনোই অনৈতিক পথে করা উচিত না। আর এর তাজা উদাহরণ মিলল গুজরাটের এক রেস্টুরেন্টে। আসলে গ্রাহকদের আকর্ষণ করার জন্য গুজরাটের এক রেস্টুরেন্ট ফুড ফেস্টিভ্যালের আয়োজন করেছিল ওই রেস্টুরেন্টের কর্মকর্তারা। আর এই কারণেও বেশ ভালো রকম ভুগতে হয়েছে রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে।

আজকের দিনে দাঁড়িয়ে ভারত (India) পাকিস্তানের সম্পর্ক পুরো বিশ্বের কাছে পরিচিত। অবশ্য তিক্ত সম্পর্ক হওয়া সত্ত্বেও ভারত দেশের ভেতরে কিছু পাকপ্রেমী প্রায়শই দেখা যায়। এমতো অবস্থায় আতঙ্কবাদের ফ্যাক্টরি হিসেবে পরিচিত পাকিস্তানকে নিয়ে কেউ দেশের মধ্যে অন্ধ প্রেম দেখালে তাতো দেশবাসীর রাগ হওয়া খুবই স্বাভাবিক।

এই পরিপ্রেক্ষিত গুজরাটের এক রেস্টুরেন্ট “Taste Of India” পাকিস্তান ফুড ফেস্টিভ্যালের আয়োজন করেছিল। পুরো বিষয়টি জানাজানি হতেই রেস্টুরেন্টের ভিডিও ভাইরাল হয়ে পড়ে। খবর বজরং দলের কাছে পৌঁছাতেই তারা যোদ্ধদের নিয়ে পৌঁছায় রেস্টুরেন্টে। তারপর আর কি! পাকিস্তান ফুড ফেস্টিভ্যালের হোডিং খুলে পুড়িয়ে দেওয়া হয়।

https://platform.twitter.com/widgets.js

 

বজরং দলের বিরোধিতার পর রেস্টুরেন্টে কর্তৃপক্ষ ক্ষমা চেয়ে নেয় এবং আয়োজন বাতিল করে। ফেস্টিভ্যালে কর্তৃপক্ষ জানিয়েছে এবার পাকিস্তান ফুড ফেস্টিভ্যালের পরিবর্তে সি-ফুড-ফেস্টিভ্যাল হবে। স্পষ্টতই পাকিস্তান ফুড ফেস্টিভ্যাল আয়োজনের যে চিন্তা করা হয়েছিল তা বাতিল হয়।

[ad_2]