Press "Enter" to skip to content

ভারত আমার হৃদয়ে আছে, তেরঙ্গার অপমান করলে ভাগিয়ে ভাগিয়ে পাকিস্তানে পাঠাব! মুফতিকে হুঁশিয়ারি কাশ্মীরিদের

শ্রীনগরঃ জম্মু কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা PDP প্রধান মেহবুবা মুফতির () ভারতীয় পতাকা (national flag) না তোলার বয়ান নিয়ে কাশ্মীর সমেত গোটা দেশের মানুষের মধ্যে ক্ষোভ দিন দিন বেড়েই চলেছে। এমনকি কাশ্মীরের হিন্দু এবং মুসলিমরা ওনার বয়ানের বিরোধিতা করছেন। আরেকদিকে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে () বিজেপি নেতা জাভেদ কুরেশিকে বলতে শোনা যাচ্ছে যে, তিনি মেহবুবা মুফতিকে ভাগিয়ে ভাগিয়ে ে () পাঠাবেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেশের প্রতি বিজেপির নেতা জাভেদ কুরেশির প্রেম দেখা যাচ্ছে। ভিডিওর প্রথমের দিকে দেখা যাচ্ছে যে, জাভেদ নিজের কাপড় ছিঁড়ে মেহবুবা মুফতিকে চ্যালেঞ্জ জানিয়ে বলছেন, ভারত আমার মনের মধ্যে আছে। তেরঙ্গার সন্মান আমার মনে গেঁথে আছে। আমার মন থেকে তেরঙ্গাকে কেউ বের করতে পারবে না।

বিজেপির নেতা বলেন, যদি আবারও এরকম বয়ান দেয়, তাহলে আমি ওনাকে ভাগিয়ে ভাগিয়ে পাকিস্তানে পাঠিয়ে দেব। তিনি বলেন, আপনি পাকিস্তান যাওয়ার প্রস্তুতি নিন। উনি মেহবুবা মুফতিকে উদ্দেশ্য করে বলেন, আপনি আমার কথা মার্ক করে রাখুন, আমি জাভেদ কুরেশি আপনাকে বলছি আপনার এই নিম্ন মানসিকতার রাজনীতি এখানে করতে দেব না আপনাকে।

https://platform.twitter.com/widgets.js

উল্লেখ্য, শুক্রবার জম্মু কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী শ্রীনগরে নিজের আবাসে একটি প্রেস কনফারেন্সের আয়োজন করে বলেছিলেন যে, যতদিন যা জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে আগের পরিস্থিতি বহাল করা হবে আর কাশ্মীরের পতকাকে পুনরায় স্বীকৃতি দেওয়া হবে, ততদিন তিনি জম্মু কাশ্মীর ছাড়া আর কোনও পতাকা তুলবেন না। মুফতির এই বয়ানের পর চারিদিকে যেমন নিন্দার ঝড় বয়ে যায়, তেমনই এটি নিয়ে রাজনীতিও চরমে পৌঁছায়।