Press "Enter" to skip to content

‘ভারত কোনো ধর্মশালা নয়, ভুয়ো ডকুমেন্টসধারীরা আমায় ভোট দেবেন না: প্রিয়াঙ্কা টিবরেওয়াল


ভবানীপুর হাইভোল্টেজ উপনির্বাচনে দিনক্ষণ স্থির হয়ে গিয়েছে। ঘোষণা হয়ে গিয়েছে প্রার্থীদের নাম‌ও। পূর্বে ী লড়াইয়ে দুবার পরাজিত হলেও, সে প্রিয়াঙ্কা টিবরেওয়াল‌ই বিজেপির ভরসা। ভবানীপুরে মনোনীত প্রার্থী মুখ্যমন্ত্রী মমতা ার্জী। শুরু থেকেই মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে চ্যালেঞ্জ দিতে শুরু করেছেন বিজেপির এই মহিলা বাঘিনী।

মুখ্যমন্ত্রীর পদ রক্ষার উপনির্বাচন ৩০ শে সেপ্টেম্বর। ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচন ৩০ শে সেপ্টেম্বর আর ফল প্রকাশ হবে আগামী ৩ রা অক্টোবর। প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা হতেই হুঙ্কার দিয়ে তিনি বলেছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমি আদালত পর্যন্ত টেনে নিয়ে গিয়েছি।

নির্বাচন পরবর্তী হিংসাত্মক মামলায় তাঁকে ভুল প্রমাণিত করেছি। ভবানীপুরে আমার ”নানীবাড়ি”, প্রতিটা বাঁক আমার চেনা। এখানেই মুখ্যমন্ত্রীকে চ্যালেঞ্জ ছুড়ে দিলাম আমি। তাঁকে দ্বিতীয়বার পরাজিত করব আমি।

সাংবাদিক সম্মেলনে তিনি বলেছেন, বাংলাদেশ থেকে যদি কেউ অবৈধভাবে পালিয়ে আসেন, তাহলে আই অ্যাম সরি। উই ডু নট হ্যাভ এনি অরফানেজ। , ইন্ডিয়ার মত‌ই থাকবে, ইন্ডিয়ার লোকজনের জন্য‌ই থাকবে। বারবার বলা হয়েছে, যাদের কাছে ফলস ডকুমেন্টস আছে, বাংলাদেশ থেকে পালিয়ে এসেছেন তারা না চাইলে ভোট দেবেন না। ফলস ডকুমেন্টের ভোটের দরকার নেই আমার। যাদের আছেন, তারাই ডেভলপমেন্টের জন্য ভোট দেবেন।অর্থাৎ তিনি বুঝিয়ে দিয়েছেন, নাগরিকত্ব আইনের প্রয়োজনীয়তা।