Press "Enter" to skip to content

ভারত থেকে টাকা কামিয়ে পাকিস্তানে লোটায় শাহরুখ খান! তীব্র কটাক্ষ সাধ্বী প্রজ্ঞার

ভোপালঃ বেশি কিছুদিন ধরে সংবাদের শিরোনামে উঠে আসছেন বলিউডের (Bollywood) বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)। ওনার পুত্র আরিয়ানের (Aryan Khan) মাদক কাণ্ডের জেরে বর্তমানে তিনি এখন গভীর ্তায় রয়েছেন। আর এবার সেই শাহরুখ খানকে নিয়ে বয়ান দিয়ে শিরোনামে উঠে এলেন (Pragya Singh Thakur)। তিনি মাদক মামলায় গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ানকে নিয়ে বড় বয়ান দেন।

সাধ্বী প্রজ্ঞা বলেন, শাহরুখ খান পয়সা কামায় ভারতে (India) আর খরচ করে পাকিস্তানে ()। আরিয়ান খানের গ্রেফতারি নিয়ে তিনি বলেন, এবার সবার মুখোশ খুলবে। তিনি বলেন, ভারতে শুধুমাত্র দেশভক্তদেরই দরকার আছে, আর তাঁরাই এখানে থাকবেন।

বিতর্কিত বয়ান দিয়ে হামেশাই শিরোনামে উঠে আসা সাধ্বী প্রজ্ঞার একটি ভিডিও ভাইরাল (Viral ) হচ্ছে। যেখানে ওনাকে মাদক কাণ্ড নিয়ে শাহরুখ খান আর বলিউডের উপর হামলা করতে দেখা যাচ্ছে। প্রজ্ঞা সিং বলেন, আমাদের দেশের মানুষরা যদি অবৈধ কাজ করেন, তাহলে তাঁদের মনে আতঙ্কের সৃষ্টি হয়। শাহরুখের নাম না নিয়ে তিনি বলেন, কিন্তু আমাদের দেশে থাকা অনেকেই বলেন যে, তাঁরা ভারতে সুরক্ষিত নয়।

প্রজ্ঞা সিং বলেন, উনি যদি কাউকে সাহায্য করে থাকেন তাহলে সেটা হল পাকিস্তান। উনি ভারতের কোনও সাহায্য করেন নি। ওঁরা এখানে আয় করে আর পাকিস্তানে ব্যয় করে। এদের মুখোশ সবার সামনে খুলে যাচ্ছে। বাকিরা যারা আছে, তাঁদের মুখোশও খুলবে। তিনি বলেন, ভারতে এখন শুধু দেশভক্তদেরই দরকার। শুধু দেশভক্তরাই ভারতে থাকবেন।