Press "Enter" to skip to content

ভারত ভাগের স্বপ্ন দেখা মেহবুবা মুফতির দল ভেঙে খান খান, গতকাল জঙ্গি যোগে ধরা পড়েছিল দলের যুব নেতা

শ্রীনগরঃ জম্মু কাশ্মীরে রাজনৈতিক উত্তেজনার মধ্যে মেহবুবা মুফতির () পিপলস ডেমোক্র্যাটিক পার্টি () বড়সড় ঝটকা খেলো। বৃহস্পতিবার দলের তিন বড়বড় নেতা একসাথে ইস্তফা দেন। ভসিন, ফুলেল সিংহ আর প্রিতম কোতওয়াল নামের এই তিন নেতার ইস্তফায় বড় বিপাকে

https://platform.twitter.com/widgets.js

ওনারা এটা বলে ইস্তফা দেন যে, সাম্প্রদায়িক শক্তি দলকে হাইজ্যাক করে নিয়েছে। আর সেই কারণে আমাদের কাছে দল ছাড়া বাদে আরও কোনও উপায় ছিল না।

জানিয়ে দিই, প্রায় দিনই PDP এর মুশকিল বেড়েই চলেছে। দলের যুব শাখার সভাপতি বাহিদউর রহমান পারাকে ২০১৯ এর এর লোকসভা নির্বাচনের সময় সন্ত্রাসবাদী গোষ্ঠী হিজবুল মুজাহিদ্দিনের সাথে মিলে ষড়যন্ত্র করার অভিযোগে বুধবার NIA গ্রেফতার করেছে। সম্প্রতি জেলা বিকাশ পরিষদ নির্বাচনের জন্য দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা থেকে সে নিজের নাম দাখিল করেছিল।

বাহিদউর রহমান পারা দক্ষিণ কাশ্মীর বিশেষকরে সন্ত্রাসবাদগ্রস্ত পুলওয়ামায় PDP এর গুরুত্বপূর্ণ নেতা ছিল। তাঁর নাম নিষ্কাশিত DSP দেবিন্দর সিংহ মামলায় তদন্তের সময় সামনে এসেছিল। NIA মুখপাত্র জানায়, তদন্তকারী সংস্থা PDP এর যুব সংগঠনের নেতা বাহিদউর রহমান পারাকে নাভিদ বাবু-দেবিন্দর সিংহ মামলায় গ্রেফতার করেছে।