Press "Enter" to skip to content

ভিডিওঃ ওয়াংখেড়ে স্টেডিয়ামে CAA-NRC এর বিরুদ্ধে স্লোগান! তারপরই চারিদিকে ভেসে উঠলো মোদী-মোদী রব

আজ অস্ট্রেলিয়ার সাথে ভারতের প্রথম একদিনের ম্যাচ হল মুম্বাইয়ের ওয়াংখেড়ে (wankhede) স্টেডিয়ামে। আজকের খেলায় ভারত প্রথম ব্যাট ধরে ৪৯.১ ওভারে ২৫৫ রান করে অল আউট হয়ে যায়। ভারতের হয়ে আজ সর্বাধিক রান করেন শিখর ধাওয়ান উনি ৯১ বলে ৭৪ রান করেছিলেন। এরপর উইকেট রক্ষক কেএল রাহুল ৬১ বলে ৪৭ রান করে আউট হয়ে যান। দলের অধিনায়ক বিরাট কোহলি ১৬ বলে মাত্র ১৪ রান করে প্যাভিলিয়নে ফিরে যান।

ভারতের ২৫৫ রানের টার্গেট মাথায় নিয়ে মাত্র ৩৭.৪ ওভারেই অনায়াসে ম্যাচ জিতে যায় অস্ট্রেলিয়া। ৩৭.৪ ওভারে অস্ট্রেলিয়া মোট রান করেছিল ২৫৮। তবে এর জন্য তাঁদের কোন উইকেট খোয়াতে হয়নি। ডেভিড ওয়ার্নার ১১২ বলে ১২৮ আর অ্যারণ ফিঞ্চ ১১৪ বলে ১১০ রান করে অপরাজিত থাকেন। এবং বিগত ১৫ বছরে সবথেকে লজ্জাজনক হারের সন্মুখিন হয় ভারতীয় ক্রিকেট দল।

তবে আজ খেলার মধ্যে এক আজব ঘটনা দেখা যায়। গোটা দেশ CAA আর NRC নিয়ে উত্তাল। আর সেই ঢেউ আজ আছড়ে পড়ে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। আজ একদল দর্শন সাদা টিশার্ট পড়ে ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঢুকে সিএএ এবং এনআরসি’র বিরুদ্ধে স্লোগান দিচ্ছিলেন। সমস্ত টিভি ক্যামেরা আর মোবাইল ক্যামেরাতে ধরা পড়ে সেই মুহূর্তের ছবি।

getfvid_82944356_864662800641882_5525401443740097447_n

সিএএ আর এনআরসি’র বিরুদ্ধে স্লোগান দেওয়ার পর হঠাৎই সিএএ আর এনআরসি এর সমর্থনে স্লোগান ওঠে স্টেডিয়ামে। CAA-NRC বিরোধীদের চুপ করানোর জন্য আচমকা মাঠে ভেসে ওঠে মোদী-মোদী স্লোগান। এই স্লোগান ওঠার পর CAA-NRC এর বিরুদ্ধে যারা প্রতিবাদ দেখাচ্ছিলেন, তাঁরা চুপ হয়ে যান।