Press "Enter" to skip to content

ভিডিওঃ মতুয়া, আদিবাসী, দলিত এরা কেউ হিন্দু না! এটা বাংলা এখানে মুসলিমরাই সংখ্যাগুরুঃ আব্বাস সিদ্দিকী


কলকাতাঃ ফুরফুরা শরীফের পীরজাদা আব্বাস সিদ্দিকীর আরেকটি ভিডিও (Video) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হচ্ছে। এর আগে করোনাকালে ওনার একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে ওনাকে বিতর্কিত মন্তব্য করতে শোনা যায়। ওই ভিডিওতে আব্বাস বলছে, দিল্লীতে মসজিদে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে। আমি আল্লাহর কাছে দোয়া করি যে, উনি যেন ভারতবর্ষে এমন মারক ভাইরাস পাঠাক যাতে দেশের ৫০ কোটি মানুষ মরে যায়। আব্বাস বলে, ওই ভাইরাসে আমি মরে গেলেও দুঃখ নেই।

যদিও ওই ভিডিও ভাইরাল হওয়ার পর আব্বাস সিদ্দিকী ক্ষমা চেয়েছিলেন। আর বলেছিলেন যে, আমি সেরকম কিছু বলতে চাইনি। আমার কথা বিকৃত করা হয়েছে। এবার আব্বাস সিদ্দিকীর আরেকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যেখানে আব্বাস সিদ্দিকীকে বলতে শোনা যাচ্ছে যে, ‘এটা বাংলা, এখানে সংখ্যাগরু আমরা। এখানে আমরা সংখ্যালঘু না। এটা মাথায় রাখো।”

আব্বাস সিদ্দিকী ওই ভিডিওতে আরও বলে, ‘এখানে আমরা সংখ্যাগুরু, আমরা এখানে ৩৫ শতাংশ এটা মাথায় রাখতে হবে। আদিবাসীরা হিন্দু নয়, মতুয়ারা হিন্দু নয়, দলিতরাও হিন্দু না। ওঁরা সবাই আলাদা ধর্ম। আর আমাদের এখানে এসে মেরে দেবে?” আব্বাস সিদ্দিকীর এই ভিডিওটি ঠিক কবেকার তা জানা নেই, তবে উনি এই ভাষণ মেদিনীপুরের পিংলায় দিয়েছিলেন সেটা ওনার পিছনের ব্যানার দেখলেই বোঝা যায়।

127191150_769639900286692_8822066588578444718_n

জানিয়ে দিই, আব্বাস সিদ্দিকী তৃণমূলকে চ্যালেঞ্জ জানিয়ে রাজ্যে নতুন দল গঠনের ঘোষণা করেছেন। আগামী ডিসেম্বর মাসেই ওনার নতুন দল প্রকাশ্যে আসবে। আর উনি তৃণমূলকে চ্যালেঞ্জ জানিয়ে বলেছেন যে, আগামী বিধানসভা নির্বাচনে প্রতিটি মুসলিম বহুল এলাকায় তিনি প্রার্থী দেবেন আর তৃণমূলকে হারাবেন। এমনকি উনি জানুয়ারি মাসে কয়েকলক্ষ কর্মী সমর্থক নিয়ে বিশাল এক জনসভা করারও কথা বলেছেন।