Press "Enter" to skip to content

ভিডিওঃ শাসক দলের দুই নেতার মধ্যে তুমুল গণ্ডগোল, একজন বেঁধে পেটালেন আরেকজনকে

বালোদঃ ছত্তিসগড়ের () বালোদে শাসক দল ের এক নেতার আরেক কংগ্রেস নেতাকে বেঁধে পেটানোর সোশ্যাল মিডিয়ায় (Viral ) হচ্ছে। এই ঘটনা বুধবারের বলে জানা যাচ্ছে। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল হারে ভাইরাল হচ্ছে।

ভিডিওতে বালোদের কংগ্রেসের নেতা রাজেশ শাহু আর ওনার সমর্থকরা মিলে কংগ্রেসের আরেক নেতা ছক্কন শাহু কে বেঁধে পিটাতে দেখা যাচ্ছে। পুরনো শত্রুতার জেরে এই কাণ্ড ঘটেছে বলে জানা গিয়েছে। কংগ্রেসের নেতা রাজেশ শাহুর বিরুদ্ধে নাবালিকার সঙ্গে দুষ্কর্ম করায় পকসো আইনে একটি মামলা দায়ের আছে। ওই মামলায় কংগ্রেস নেতা ছক্কন শাহু সাক্ষী।

ওই মামলায় জামিনে মুক্ত হওয়ার পর রাজেশ বুধবার নিজের সমর্থক আর পরিবারের মহিলাদের নিয়ে ছক্কনের ে হানা দেয়। এরপর সেখানে গিয়ে ছক্কনকে তাঁর দোকান থেকে বের করে রাস্তার মধ্যে পেটায়।

এরপর রাজেশরা ছক্কন শাহুকে দোকানের সামনে বেঁধে পেটায়। শুধু তাই নয়, ছক্কনকে বাঁচাতে আসা ছক্কনের স্ত্রী আর বাচ্চাদেরও পেটায় রাজেশরা। ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার পর কংগ্রেস নেতা রাজেশ শাহু আর ৯ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। এই ভিডিও ভাইরাল হওয়ার পর বিজেপি কংগ্রেসকে কটাক্ষ করতে পিছপা হয়নি। রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা অজয় চন্দ্রাকর একটি টুইট করে লেখেন, কংগ্রেস শাসিত ছত্তিসগড়ে গুন্ডাগিরি চরমে উঠেছে। প্রশাসন নিরুপায়, জনতা অসহায়।

https://platform.twitter.com/widgets.js