Press "Enter" to skip to content

ভুয়ো পুলিস সেজে পরিযায়ী শ্রমিকদের থেকে ছিনতাই, মালদায় গ্রেফতার তৃণমূল নেতা


মালদাঃ রাজ্যে ‘ভুয়ো”র পালা কমার নামই নিচ্ছে না। কখনও ভুয়ো আইপিএস, আইএএস। আবার কখনও ভুয়ো পঞ্চায়েত প্রধান, ভুয়ো এজেন্ট। এবার ধরা পড়ল ভুয়ো । সেই পুলিশ অফিসার আর কেউ নন, তিনি হলেন শাসক দল তৃণমূলের (All India Trinamool ) যুব নেতা। রাতে পুলিশ সেজে পরিযায়ী শ্রমিকদের থেকে , টাকা ছিনতাই করার অভিযোগে করা হয়েছে তাঁকে।

প্রাপ্ত অনুযায়ী, শুক্রবার রাতে বেঙ্গালুরু থেকে কাজ করে পাঁচজন বাংলার শ্রমিক মালদহ স্টেশনে নামেন। এরপর তাঁরা কালিয়াগঞ্জ যাওয়ার জন্য বাস ধরতে যান। তখনই তৃণমূলের যুব নেতা প্রিয়ার্ঘ সাহা নিজেকে সাব ইনস্পেক্টর পরিচয় দিয়ে ওই শ্রমিকদের পথ আটকান।

অভিযুক্ত তৃণমূল নেতা প্রিয়ার্ঘ একদম পুলিশি স্টাইলে ওই শ্রমিকদের ভয় দেখিয়ে বলেন, আমাদের কাছে খবর রয়েছে যে, আপনাদের কাছে হেরোইন আছে। এরপর তৃণমূল নেতা তল্লাশির নামে ওই পাঁচ পরিযায়ী শ্রমিকদের থেকে পাঁচটি মোবাইল এবং কয়েক হাজার টাকা নিয়ে পালায়।

তাঁদের সঙ্গে এই ঘটনা ঘটে যাওয়ার পর শ্রমিকরা ইংরেজবাজার থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। এরপর পুলিস তৎপর হয়ে তৃণমূলের যুব নেতাকে গ্রেফতার করে। তৃণমূলের নেতা গ্রেফতার হওয়ার পর মালদহে রাজনৈতিক মহলে তুমুল উত্তেজনা ছড়িয়েছে।