Press "Enter" to skip to content

ভুয়ো ভোটার কার্ড তৈরির পর এবার ভোট চুরির মাস্টারপ্ল্যান করে হাতে নাতে ধরা পড়লো কংগ্রেস ও মোদী বিরোধীরা।

কর্ণাটকের নির্বাচনকে কেন্দ্র করে বিজেপি ও কংগ্রেস দুই দল চাপে রয়েছে। আপনাদের জানিয়ে রাখি গতকাল কর্নাটকে সম্পন্ন হয়েছে এবং দেশের জাতীয় স্তরের মিডিয়া গ্রাউন্ড রিপোর্টিং এর পর জানিয়েছে যে কর্নাটকে সরকার গঠন করার প্রবণতা কংগ্রেসের থেকে অনেক বেশি। তবে এই ের সাথে সাথে আরেকটা বিষয় সংবাদ মাধ্যমের কাছে এসেছে যা মাত্র গুটিকয়েক মিডিয়া প্রকাশ করেছে।

আসলে কংগ্রেস ও এর কর্মীদের হাতে নাতে ধরে ফেলা হয়েছে টাকা দিয়ে ভোট নিজেদের দিকে টেনে নেওয়ার জন্য। আসলে কংগ্রেস ও JDS এর কর্মীরা ভোটচলাকালীন বিভিন্ন এলাকায় গিয়ে সেখানে মানুষদের টাকার লোভ দেখিয়েছে এবং কংগ্রেস ও JDS এ ভোট করার জন্য বলেছিলেন।
কাল গান্ধীনগর বিধানসভায় সুভাষনগর এলাকায় প্রাক্তন করপরেটর ও JDS এর সাধারণ সম্পাদক ও টি মালেশকেউ টাকা বিলি করার জন্য হাতে নাতে ধরা হয়েছিল।
এই একই ঘটনা মিডিয়ার হাতে ধরা পড়েছে চামুন্ডেশেরি এলাকায় যেখানে JDS এর কর্মীরা বিজেপিকে হারানোর জন্য এবং JDS এ ভোট দেওয়ানের জন্য টাকা বিতরণ করছিলেন।

আপনাদের আরো জানিয়ে রাখি, কয়েকদিন আগেই কর্নাটকে এক কংগ্রেস নেতার বাড়ি থেকে প্রায় ১০,০০০ ভুয়ো উদ্ধার করা হয়েছে। যা নির্বাচনকে কংগ্রেসের দিকে ঘোরানোর জন্য ব্যাবহার করা হতো।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.