Press "Enter" to skip to content

ভোটের জন্য মানুষ খুন করেছে মমতা ব্যানার্জী, উনি লঙ্কিনি ছাড়া আর কিছু ননঃ বিজেপি বিধায়ক

বালিয়াঃ উত্তর প্রদেশের বিধায়ক (Surendra Singh) শুক্রবার তৃণমূল (All India Trinamool Congress) সুপ্রিমো তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে () নিয়ে বিতর্কিত বয়ান দেন। বিজেপি বিধায়ক মমতা ব্যানার্জীকে ‘লঙ্কিনি” বলে আখ্যা দিয়েছে। পাশাপাশি নরেন্দ্র মোদী আর ের প্রশংসা করে তিনি প্রধানমন্ত্রীকে রামের সঙ্গে তুলনা করেছেন এবং যোগী আদিত্যনাথকে হনুমান বলেছেন।

বিজেপির বিধায়ক সুরেন্দ্র সিং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর হামলা করে বলেন, নরেন্দ্র মোদী -যোগী আদিত্যনাথের রাম-হনুমান জুটি লঙ্কিনি মমতা ব্যানার্জীকে নষ্ট করে ে।

সুরেন্দ্র সিং বলেন, ‘যেই মহিলা ভোটের জন্য মানুষ খুন করেছেন, তিনি একজন লঙ্কিনি ছাড়া কিছুই নন। উনি রাক্ষসী কালেও ছিলেন। কিন্তু, যারা এই লঙ্কিনিকে নষ্ট করবে, তাঁরা জন্ম নিয়ে নিয়েছেন।” নরেন্দ্র মোদী, যোগী আদিত্যনাথকে রাম-হনুমানের সঙ্গে তুলনা করে বিধায়ক বলেন, ‘এই রাম-হনুমান জুটি ব্যবসায়ী, কর্মী আর সন্ন্যাসীদের সম্মান দেওয়ার জন্য জন্ম নিয়েছেন।”

নিজের এই বিতর্কিত বয়ান তিনি এখানেই থামিয়ে দেন নি। তিনি উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদবের তুলনা মুঘল শাসক ঔরঙ্গজেবের সঙ্গে করে বলেন, দুজনাই ক্ষমতার জন্য নিজের বাবাকে ধোঁকা দিয়েছে। বিধায়ক বলেন, ব্রাহ্মণরা ওদের কখনও ভোট দেবে না। বিধায়ক বলেন, যে নিজের বাবাকে সম্মান দেয় না, সে কখনও কিছু ভালো করতে পারে না।

বিতর্কের সঙ্গে অনেক পুরনো সম্পর্ক সুরেন্দ্র সিংয়ের। এর আগে করোনা মহামারী নিয়ে সুরেন্দ্র সিং বলেছিলেন যে, তিনি করোনা থেকে নিজেকে বাঁচাতে গো-মুত্র পান করেছেন। নিজের বাড়ি থেকে একটি ভিডিও জারি করে সুরেন্দ্র সিং সবাইকে পরামর্শ দিয়ে বলেছিলেন যে, এক গ্লাস ঠাণ্ডা জলের সঙ্গে সবাইকে গো-মূত্র পান করা উচিৎ।