Press "Enter" to skip to content

ভোট একমাত্র মুসলমান প্রার্থীকেই দিন!! আরো একবার ধর্ম নিয়ে রাজনীতি করে দেশকে ভেতর থেকে ভেঙে ফেলার চেষ্টা করলেন আসাউদ্দিন ওয়েসী।

হিন্দু মুসলিম নিয়ে প্রায়ই বিতর্কিত মন্তব্য করে থাকা ব্যাক্তি আসাউদ্দিন ওয়েসী আরো একবার ধর্ম নিয়ে রাজনীতি করতে গিয়ে শিরোনামে উঠে এলেন। আপনাদের জানিয়ে রাখি, আদালত নির্দেশ দিয়েছে ধর্ম নিয়ে কোনোভাবেই ভোট চাওয়া যাবে না, কিন্ত আসাউদ্দিন ওয়েসী আবারও সেই ধর্ম টেনে ভোট চেয়ে বসলেন। মহারাষ্ট্রের এক সভাতে গিয়ে আসাউদ্দিন বলেন, যদি বেঁচে থাকতে চাও তাহলে নিজের লোকেদের ভোট দিয়ে নির্বাচনে জেতাও।

আরোও পড়ুন –  প্রাণ দিয়ে ভারতকে উপহার দিয়েছিলেন টাইগার হিল!! আজ সেই মহান মনোজ কুমার পান্ডের জয়ন্তী দিবস।

AIMIM এর  প্রধান আসাউদ্দিন বলেন, কংগ্রেস ৭০ বছর ধরে মুসলিমদের ব্যবহার করেছে। তার ভাষণে ওয়েসী বলেন, ‘মুসলিমরা যদি এক হয়ে রাজনৈতিক শক্তি হয় তবেই ধর্মনিরপেক্ষতা গড়ে উঠবে। নিজেরদের অধিকারের জন্য লড়াই করতে হবে তাই মুসলিমদের উচিত নির্বাচনের সময় মুসলিম প্রার্থীকেই ভোট দেওয়া।’ এর পরেই সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদের ঝড় উঠে, কারণ এইভাবে ভোটের ভিত্তিতে হিন্দু মুসলিম ভাগ করা মানে দেশকে আবার ভেতর থেকে ভেঙে ফেলার চেষ্টা।

আরোও পড়ুন – ভারতবিরোধীদের জন্য দুঃসংবাদ!! দেশের মধ্যে লুকিয়ে থাকা ভারত বিরোধীদের উপর কড়া নজর রাখতে শুরু করেছে মোদী সরকার।