Press "Enter" to skip to content

ভোট এলেই যত সারদা-নারদা, বিজেপির ক্ষমতা থাকলে আমাকে গ্রেফতার করে দেখাক! বাঁকুড়ায় বললেন মুখ্যমন্ত্রী


বাঁকুড়াঃ রাজ্যে () আগামী বছরের বিধানসভা নির্বাচনের প্রস্তুতি তুঙ্গে। ক্ষমতায় থাকা তৃণমূল () আর ক্ষমতায় আসতে চাওয়া বিজেপি দুই পক্ষই চারিদিকে প্রচার অভিযান শুরু করে দিয়েছে। আর সেই ক্রমেই আজ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী () বাঁকুড়া জেলায় একটি নির্বাচনী জনসভায় ভাষণ দেন। জনসভায় মমতা বিজেপিকে চ্যালেঞ্জ জানিয়ে বলেন, ‘বিজেপির হিম্মত থাকলে আমাকে গ্রেফতার করে দেখাক। আমি জেলে থেকেও তৃণমূল কংগ্রেসকে জিতিয়ে দিতে পারব।”

বাঁকুড়া র‍্যালি থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপির বিরুদ্ধে অভিযোগ করে বলেন, ওঁরা তৃণমূলের বিধায়কদের টাকার প্রলোভন দেখাচ্ছে, ওঁরা চাইছে তৃণমূলের বিধায়কেরা দল ছেড়ে ওদের দলে গিয়ে যোগ দিক। মুখ্যমন্ত্রী বলেন, বিজেপি মিথ্যেবাদীর দল আর দেশের জন্য সবথেকে বড় অভিশাপ।

মমতা ব্যানার্জী কারোর নাম না নিয়েও বলেন, বিজেপির অনেক টাকা আছে তাই আমাদের বিধায়কদের প্রলোভন দেওয়া হচ্ছে। আমাদের বিধায়কদের উপর চাপ দিয়ে দল বদল করার কথা বলা হচ্ছে। কিছু মানুষ সাট্টাবাজির মতো কাজ করছে আর এই ভ্রান্তিতেই রয়েছে যে, বিজেপি এবার ক্ষমতায় আসবে।

মুখ্যমন্ত্রী বলেন, ‘যখনই নির্বাচন আসে তখনই তৃণমূল নেতাদের ভয় পাওয়ানোর জন্য নারদা স্ট্রিং অপারেশন আর সারদা দুর্নীতির ইস্যু তোলা শুরু করে। কিন্তু আমি পরিস্কার বলে দিতে চাই, আমি বিজেপি আর তাঁদের এজেন্সিকে ভয় পাইনা। ওদের কাছে ক্ষমতা থাকলে আমাকে গ্রেফতার করে দেখাক। আমি জেলের ভিতর থেকেও নির্বাচনে জিতে দেখাব। আমি জেল থেকে নির্বাচনে লড়ব এবং তৃণমূলের জয় সুনিশ্চিত করব।”