Press "Enter" to skip to content

ভয়াবহ বিস্ফোরণে উড়ে গেল মাবুত খানের বাড়ি! মৃত্যু কংগ্রেস নেতা আসিম খানের

মেরঠের মুসলিম অধ্যুষিত এলকায় এক বাড়িতে ভয়াবহ বিস্ফোরণ হয়েছে। বিস্ফোরণ এতটাই তীব্র ছিল যে সমস্ত দেওয়াল ভেঙে পড়েছে, সমস্ত জানালা ভেঙে পড়েছে। এই ঘটনায় পার্টির নগর সভাপতি আসীম খান সহ বেশকিছু জন নিহত হয়েছেন। ঘটনাটি মেরঠের সরধনা এলকায় ঘটেছে, সকাল ৯.২৫ নাগাদ বাড়ির মধ্যে বোমা বিস্ফোরণ হয়। যারপর লোকজন ছুটে আসে, তবে ততক্ষণ ব্লাস্টে বহুজন উড়ে গেছেন।

ঘটনাস্থলে পুলিশ এবং ফায়ার ব্রিগেড পৌঁছায়। বাড়ি সম্পূর্ণভাবে ভেঙে পড়ার কারণে কিছুজন চাপা পড়ে থাকার আশঙ্কা ছিল। পুলিশ তল্লাশি শুরু করে। পুলিশ তদন্তে নেমে জানার চেষ্টায় রয়েছে যে এমন ভয়াবহ বিস্ফোরণ কি কারণে ঘটেছে। পুরো এলাকা মুসলিম বহুল এবং বাড়ির মালিকের নাম মাবুত খান বলে জানা গেছে।

ভয়াবহ বিস্ফোরণের কারণে আশেপাশের ৬ টি বাড়িরও ক্ষতি হয়েছে। ৬ টি বাড়ির জানলা, দরজা ভেঙে ভেঙে গেছে, দেয়ালে ফাটল ধরেছে। কি কারণে এমন বিস্ফোরণ হয়েছে তা জানতে ফরেন্সিক টিমকে ডেকে পাঠানো হয়েছে। তবে এলাকার লোকজন এই বিষয়ে কোনো কথা বলছেন না, সকলেই মুখে কুলুপ এঁটেছেন।

https://platform.twitter.com/widgets.js

অনেকে আশঙ্কা প্রকাশ করেছেন যে বাড়ির মধ্যে বোমা ফ্যাক্টরির কাজ চলছিল। বিশেষ কোনো উদেশ্য এর জন্য বোমা তৈরির কাজ চলছিল বলে অনেকে আশঙ্কা প্রকাশ করেছেন। বিশেষ করে আশেপাশের এলাকার লোকজন যেভাবে চুপ রয়েছে তা এমনই ইঙ্গিত দিচ্ছে বলে দাবি করা হচ্ছে।